×

বিনোদন

হৃত্বিক ও জন আব্রাহাম পরস্পরের সতীর্থ

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ০১ ফেব্রুয়ারি ২০২৩, ০৫:২৬ পিএম

হৃত্বিক ও জন আব্রাহাম পরস্পরের সতীর্থ

ছবি: সংগৃহীত

হৃত্বিক ও জন আব্রাহাম পরস্পরের সতীর্থ

‘পাঠান’ সিনেমায় জিম চরিত্রে অভিনয় করে বেশ আলোচিত হয়েছেন বলিউড অভিনেতা জন আব্রাহাম। খলনায়কের চরিত্রে তার দাপুটে অভিনয় দর্শকদের মুগ্ধ করেছে। এই সিনেমায় কর্নেল লুথরা জানান, কবির ও জিম দুজন একসঙ্গে ‘র’-তে ছিলেন। এর আগে ‘ওয়ার’ ছবিতে কবির চরিত্রে ধরা দিয়েছিলেন বলিউডের আরেক নন্দিত অভিনেতা হৃতিক রোশন। শুধু এখানেই শেষ নয়, ছোটবেলায় এই দুই বলিউড তারকা সহপাঠী ও সতীর্থ ছিলেন।

মুম্বাইয়ের স্কটিশ স্কুলে একই ক্লাসে পড়তেন হৃতিক ও জন। রেডইটে তাদের স্কুলে পড়ার সময়ের একটি ছবি সম্প্রতি ভাইরাল হয়েছে। সেখানে তাদের ক্লাসের একটি ছবি দেখা যাচ্ছে। দুজনের পরনেই রয়েছে স্কুলের পোশাক। তাদের সেই ছবি পোস্ট করে এক ব্যক্তি লেখেন, ‘তবে জিম আর কবির একে অন্যকে বহুদিন ধরেই চেনেন!’ খবর পিঙ্কভিলার।

যশরাজের ‘স্পাই ইউনিভার্স’-এর সিনেমা ‘পাঠান’ ও ‘ওয়ার’। ভক্তরা চাইছেন, একসঙ্গে পর্দায় হাজির হোক হৃতিক-জন। একজন ভক্ত তো এই ছবি পোস্ট করে লিখেই বসলেন, ‘তবে তারা এই ছবিটিকে তাদের স্পাই ইউনিভার্সে ব্যবহার করে দেখাতে পারেন যে তাদের আলাপ দীর্ঘদিনের!’

এদিকে, ‘পাঠান’ ছবিতে জনের জিমের চরিত্রটিতে মজেছেন খোদ পাঠান। সম্প্রতি এক সংবাদ সম্মেলনে শাহরুখ খান বলেন, ‘জন আব্রাহাম ভীষণ ভালো। ও বারবার অ্যাকশন দৃশ্যগুলো প্র্যাকটিস করত। কিন্তু তিন দিন পর বুঝলাম ও কেন এটা করে। যাতে শুটিংয়ের সময় আমার আঘাত না লাগে তার জন্য ও নিয়মিত অ্যাকশন দৃশ্যগুলো প্র্যাকটিস করত।’ কিং খান তাকে ‘পাঠান’ ছবির মেরুদণ্ড বলেও অভিহিত করেন। তার মতে জিমের চরিত্র জন ছাড়া আর কেউই সেভাবে ফুটিয়ে তুলতে পারত না।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App