×

জাতীয়

সুষ্ঠু হয়েছে উপনির্বাচন: ওবায়দুল কাদের

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ০১ ফেব্রুয়ারি ২০২৩, ১১:২০ পিএম

সুষ্ঠু হয়েছে উপনির্বাচন: ওবায়দুল কাদের

বুধবার বিকেলে রাজধানীর যাত্রাবাড়ী চৌরাস্তা মোড়ে বিএনপি-জামায়াতের ‘সন্ত্রাস, জঙ্গিবাদ, নৈরাজ্য, অপরাজনীতি ও অব্যাহত দেশবিরোধী ষড়যন্ত্রের’ বিরুদ্ধে ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগ আয়োজিত শান্তি সমাবেশে বক্তব্য রাখেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের। ছবি: ভোরের কাগজ

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, ছয়টি আসনের উপনির্বাচন সুষ্ঠু হয়েছে। গণতন্ত্রের বিজয় হয়েছে।

বুধবার (১ ফেব্রুয়ারি) বিকেলে রাজধানীর যাত্রাবাড়ী চৌরাস্তা মোড়ে বিএনপি-জামায়াত জোট সরকারের ‘সন্ত্রাস, জঙ্গিবাদ, নৈরাজ্য, অপরাজনীতি ও অব্যাহত দেশবিরোধী ষড়যন্ত্রের’ বিরুদ্ধে ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগ আয়োজিত শান্তি সমাবেশে প্রধান অতিথির বক্তৃতায় এ কথা বলেন তিনি।

ওবায়দুল কাদের বলেন, বিএনপির রাজনীতি ঘোমটা পরা রাজনীতি। নির্বাচনে না গিয়ে তারা ঘোমটা পরে রাজনীতি করছে।

বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরের বক্তব্যের সমালোচনা করে এসময় তিনি বলেন, সরকার ভয় পায়নি, বিএনপি নিজেরাই ভয় পেয়েছে। সরকার শান্তি সমাবেশ শুরু করেছে, করে যাবে।

তিনি আরো বলেন, সরকারের পায়ের তলায় মাটি আছে। কিন্তু বিএনপির সঙ্গে তাদের দলের নেতাকর্মী ছাড়া জনগণ নেই, মাটিও নেই।

বিএনপি নেতাদের উদ্দেশ্য করে ওবায়দুল কাদের বলেন, সরকারকে লাল কার্ড দেখানোর পরিবর্তে পদযাত্রায় কেন নামবেন? বিএনপির কর্মসূচি ‘গরম থেকে নরম হচ্ছে’। তাদের আন্দোলনের দৈর্ঘ্য কম, প্রস্থ বেড়ে যাচ্ছে। বিএনপির সকল কর্মসূচি ভুয়া।

ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের সভাপতি আবু আহমেদ মন্নাফীর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক হুমায়ুন কবিরের সঞ্চালনায় শান্তি সমাবেশে কেন্দ্রীয় ও মহানগর নেতারা বক্তব্য দেন।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App