×

বিনোদন

শাহরুখের গালে দীপিকার চুমু

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ০১ ফেব্রুয়ারি ২০২৩, ১২:০০ পিএম

শাহরুখের গালে দীপিকার চুমু

ছবি: ইন্ডিয়ান টাইমসের

শাহরুখের গালে দীপিকার চুমু
শাহরুখের গালে দীপিকার চুমু

‘পাঠান’ সিনেমাটি পুরো ভারতে ৩৩৫ কোটি রুপি আয়সহ বিশ্বব্যাপী ৩০ জানুয়ারি পর্যন্ত ৫৪২ কোটি রুপি আয় করেছে। খ্যাতিমান পরিচালক সিদ্ধার্থ আনন্দ পরিচালিত ‘পাঠান’ আয়ের দিক থেকে ১০০ কোটির ক্লাবে প্রবেশে দ্রুততম হিন্দি সিনেমা।

এছাড়াও এটি ‘বাহুবলী: দ্য কনক্লুশন’ এবং ‘কেজিএফ: চ্যাপ্টার ২’-এর পুরো আয়কেও ছাড়িয়ে গেছে। ‘পাঠান’ রেকর্ড করা আয়ের সাফল্য উদযাপনের জন্য সিনেমাটির প্রধান অভিনেতা শাহরুখ খান, দীপিকা পাড়ুকোন এবং জন আব্রাহামসহ পরিচালক সিদ্ধার্থ একটি প্রেস মিটে একত্রিত হয়েছিলেন। খবর-ইন্ডিয়ান টাইমসের।

সোশ্যাল মিডিয়ায় এই তিনজনের একটি ভিডিও সবার ফেসবুকের ওয়ালে ভেসে বেড়াচ্ছে। সেখানে নেটিজনরা হুমড়ি খেয়ে কমেন্টস করছেন।

সংবাদ সম্মেলনের সময় তারা শুধু তাদের সহ-অভিনেতার প্রশংসাই করেননি বরং একে অপরকে চুম্বনও করতে দেখা গেছে, বেশ আক্ষরিক অর্থেই। দীপিকা পাডুকোনকে শাহরুখের বাম গালে চুমু করতে দেখা যায়। পরে কিং খান তার আসন থেকে উঠে জনের গালে চুমু দিয়ে ‘আউউউউ’ বলে চলে যায়।

ভিডিওটি ওয়েবে প্রকাশের পরপরই এক নেটিজেন বলেছেন, যদি এই ভিডিও গৌরী খান দেখেন তাহলে আর মান্নাতের ভেতরে শুইতে হবে না বাইরেই শুইতে হবে।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App