×

জাতীয়

ঢাকা মেয়র কাপের ব্যাডমিন্টনে চ্যাম্পিয়ন ৭২ নম্বর ওয়ার্ড

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ০১ ফেব্রুয়ারি ২০২৩, ১০:২৩ পিএম

ঢাকা মেয়র কাপের ব্যাডমিন্টনে চ্যাম্পিয়ন ৭২ নম্বর ওয়ার্ড

ছবি: ভোরের কাগজ

ঢাকা মেয়র কাপ আন্তঃওয়ার্ড ক্রীড়া প্রতিযোগিতা-২০২৩ এর ব্যাডমিন্টন খেলায় চ্যাম্পিয়ন হয়েছে ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের (ডিএসসিসি) ৭২ নম্বর ওয়ার্ড।

বুধবার (১ ফেব্রুয়ারি) রাতে বাংলাদেশ ব্যাডমিন্টন ফেডারেশনের শহীদ তাজ উদ্দিন আহমেদ ইনডোর স্টেডিয়ামে দক্ষিণ সিটির ৩৮ নম্বর ও ৭২ নম্বর ওয়ার্ডের মধ্যকার ফাইনাল খেলায় ৭২ নম্বর ওয়ার্ড বিজয় লাভ করে। ৩৮ নম্বর ও ৭২ নম্বর ওয়ার্ডের মধ্যকার ফাইনাল খেলায় ৭২ নম্বর ওয়ার্ড যথাক্রমে ২১-১৬ ও ২১-১৩ পয়েন্টে ৩৮ নম্বর ওয়ার্ডকে হারায়।

এর আগে ঢাদসিক মেয়র ব্যারিস্টার শেখ ফজলে নূর তাপস এবং বাংলাদেশ ব্যাডমিন্টন ফেডারেশনের সভাপতি ও তথ্য কমিশনার আবদুল মালেক ‘শাটল (ফেদার) সার্ভ’ এর মাধ্যমে ফাইনাল খেলার উদ্বোধন করেন।

এ সময় ঢাদসিক মেয়র ব্যারিস্টার শেখ তাপস সাফল্যের সাথে এবারকার ব্যাডমিন্টন টুর্নামেন্ট সমাপ্ত করায় দক্ষিণ সিটির ক্রীড়া ও সংস্কৃতি বিষয়ক স্থায়ী কমিটি এবং সার্বিক সহযোগিতার জন্য বাংলাদেশ ব্যাডমিন্টন ফেডারেশনকে ধন্যবাদ জানান।

এর আগে ঢাদসিক মেয়র ব্যারিস্টার শেখ তাপস ৩৮ নম্বর বনাম ৬৩ নম্বর ওয়ার্ড এবং ৭২ নম্বর বনাম ৭৩ নম্বর ওয়ার্ডের মধ্যে অনুষ্ঠিত সেমিফাইনাল খেলার ৩৮ নম্বর ওয়ার্ডের খেলোয়াড় জাকারিয়া এবং ৭২ নম্বর ওয়ার্ডের খেলোয়াড় ওয়াহিদুল এর হাতে ম্যান অব দ্যা ম্যাচ এর ক্রেস্ট তুলে দেন। পরে ঢাদসিক মেয়র ও অতিথিবর্গ ফাইনাল খেলায় অংশ নেওয়া খেলোয়াড়দের সাথে পরিচিত হন।

ফাইনাল খেলার বিজয়ী দল তিন লাখ টাকা ও বিজিত দলকে দুই লাখ টাকা অর্থ পুরস্কার দেওয়া হয়। ফাইনাল খেলায় ৭২ নম্বর ওয়ার্ডের মিনহাজ ম্যান অব দ্য ম্যাচ নির্বাচিত হয়েছে।

এ সময় অন্যান্যের মধ্যে করপোরেশনের প্রধান নির্বাহী কর্মকর্তা মো. মিজানুর রহমান, পরিবহন মহাব্যবস্থাপক মো. হায়দর আলী, দক্ষিণ সিটির ক্রীড়া ও সংস্কৃতি বিষয়ক স্থায়ী কমিটির সভাপতি মোহাদ্দেস হোসেন জাহিদসহ কমিটির অন্যান্য সদস্যবৃন্দ, দক্ষিণ সিটি করপোরেশন ও বাংলাদেশ ব্যাডমিন্টন ফেডারেশনের ঊর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, গত ৫ জানুয়ারি ঢাকা মেয়র কাপ আন্তঃওয়ার্ড ক্রীড়া প্রতিযোগিতা-২০২৩ এর উদ্বোধনী অনুষ্ঠিত হয়। আগামী ২২ ফেব্রুয়ারী সমাপনী খেলা ও এবারকার আয়োজনের সমাপনী অনুষ্ঠিত হবে। ফুটবল, ক্রিকেট ও ব্যাডমিন্টন নিয়ে ৩য় বারের মতো আয়োজিত এই ক্রীড়া প্রতিযোগিতায় অনুষ্ঠিত হচ্ছে।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App