×

খেলা

ডিভোর্সের আবেদন করলেন আলভেসের স্ত্রী

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ০১ ফেব্রুয়ারি ২০২৩, ১২:৩৫ পিএম

ডিভোর্সের আবেদন করলেন আলভেসের স্ত্রী

ছবি: সংগৃহীত

ডিভোর্সের আবেদন করেছেন ব্রাজিলিয়ান ডিফেন্ডার দানি আলভেসের স্ত্রী জোয়ানা সান্জ। আলভেসের আইনজীবীর মাধ্যমে বিচ্ছেদ চেয়েছেন তিনি। জোয়ানা সান্জ বিশ্বাসঘাতকতাকে বিচ্ছেদের কারণ হিসেবে উল্লেখ করেছেন। খবর-মার্কার।

২০ জানুয়ারি থেকে যৌন নিপীড়নের অভিযোগে বার্সেলোনার কারাগারে আছেন দানি আলভেস। তার বিরুদ্ধে অভিযোগ- বার্সার একটি নাইট ক্লাবে এক নারীকে যৌন নিপীড়ন করেছেন তিনি। গত ৩০ ডিসেম্বর অভিযোগ দায়েরের পর সাক্ষ্য দিতে কাতালুনিয়ায় এসে গ্রেপ্তার হন আলভেস।

বিষয়টি নিয়ে সাংবাদিক লেটিসিয়া রিকুইজো জানিয়েছেন, তার স্ত্রীর বিচ্ছেদের আবেদন দানির আইনজীবী তাকে জানিয়েছেন। তবে দানি এই মুহূর্তে বিচ্ছেদে যাওয়ার কথা ভাবছেন না বলে জানিয়ে দিয়েছেন।

এর আগে আলভেসের স্ত্রী বিবৃতি দিয়ে বলেছিলেন, তার স্বামী যৌন নিপীড়নের মতো কাজ করতে পারেন এটা তিনি বিশ্বাস করেন না। কিন্তু সংবাদ মাধ্যম দাবি করেছে, ওই বিবৃতি দেওয়ার জন্য তার স্ত্রী অনুশোচনায় ভুগছেন। তিনি সংবাদ মাধ্যমের কাছে দাবি করেছেন, তাকে দানির আইনজীবী ওই বিবৃতি দিতে বাধ্য করেছিল।

দানি আলভেসের সঙ্গে তার পরিবারের সদস্যদের সাক্ষাৎ করার সুযোগ দিয়েছিল কারা কর্তৃপক্ষ। কিন্তু ব্রাজিলিয়ান ডিফেন্ডার স্ত্রী সান্জের সঙ্গে সাক্ষাৎ করতে অস্বীকার করেন। সম্প্রতি সান্জ সামাজিক মাধ্যম থেকে দানি ও তার ছবি ডিলেট করে দিয়েছেন। এমনকি বিয়ের ছবিও রাখেননি নিজের প্রোফাইলে।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App