×

সারাদেশ

জন্মান্ধ বলেই আ.লীগের উন্নয়ন তাদের চোখে পড়ে না

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ০১ ফেব্রুয়ারি ২০২৩, ১১:২৬ পিএম

জন্মান্ধ বলেই আ.লীগের উন্নয়ন তাদের চোখে পড়ে না

ছবি: ভোরের কাগজ

আওয়ামী লীগের প্রেসিডিয়াম মেম্বার ও সাবেক সাংসদ বীর মুক্তিযোদ্ধা আব্দুর রহমান বলেছেন, যতদিন শেখ হাসিনা বেঁচে আছে ততোদিন তার নেতৃত্বে দেশ চলবে। একমাত্র শেখ হাসিনা সরকারের নেতৃত্বেই দেশ এখন বিশ্ব দরবারে মাথা উঁচু করে দাঁড়িয়েছে।

বুধবার (১ ফেব্রুয়ারি) বিকেল পাঁচটায় ফরিদপুরের আলফাডাঙ্গা উপজেলা আওয়ামী লীগ আয়োজিত ‘স্মৃতির এ্যালবাম’ স্মরণিকার মোড়ক উন্মোচন অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন তিনি।

বর্তমান সরকারের উন্নয়নের কথা উল্লেখ করে আব্দুর রহমান বলেন, দক্ষিণ এশিয়ায় একমাত্র বিদ্যুতে স্বয়ংসম্পন্ন দেশ বাংলাদেশ। বিধবা, দুঃস্থ, মাতৃত্বকালীন ভাতা একমাত্র শেখ হাসিনা সরকার দিচ্ছেন। এ দেশের মুক্তিযোদ্ধাদের সম্মানিত করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। পদ্মা সেতু নিয়ে খালেদা জিয়া-ইউনুচেরা কত কি বলেছেন। শেখ হাসিনা বলেছিলেন, পদ্মা সেতু নিজের দেশের টাকা দিয়েই করা হবে। সেইটাও করে দেখিয়েছেন। এখন বাংলাদেশে মেট্রোরেল চলছে। পাতাল রেল চালু হওয়ার প্রক্রিয়া চলছে। মহামারী করোনাকালীন সময়ে শেখ হাসিনা সরকার তার বিচক্ষণতা দিয়ে দেশে স্বাভাবিক পরিস্থিতি ফিরিয়ে এনেছেন। দেশের সকল মানুষের বিনামূল্যে টীকার ব্যবস্থা করেছেন। কিন্তু এত উন্নয়নের পরেও বিএনপি-জামায়াতের চোখে পড়ে না। আসলে যারা জন্ম থেকে অন্ধ তাদের চোখে এসব উন্নয়ন চোখে পড়বে না।

আলফাডাঙ্গা আরিফুজ্জামান সরকারি উচ্চ বিদ্যালয় মাঠ চত্বরে উপজেলা আওয়ামী লীগের সভাপতি এস এম আকরাম হোসেনের সভাপতিত্বে ও ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক শেখ আব্দুল আলীম সুজার পরিচালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন, জেলা আওয়ামী লীগের সভাপতি শামীম হক ও সাধারণ সম্পাদক শাহ্ মো. ইশতিয়াক আরিফ।

সভায় আরো বক্তব্য রাখেন, উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি আব্দুর রউফ তালুকদার, বীর মুক্তিযোদ্ধা আশরাফ উদ্দীন তাঁরা ও উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান শেখ দেলোয়ার হোসেন প্রমুখ।

সভায় উপজেলা আওয়ামী লীগের সভাপতি এস এম আকরাম হোসেন, সাধারণ সম্পাদক শেখ আব্দুল আলীম সোজাসহ স্থানীয় নেতাকর্মীরা বর্তমান ফরিদপুর-১ আসনের সংসদ সদস্য মনজুর হোসেন সম্পর্কে বলেন, অরাজনৈতিক এমপি বলেই আজ আলফাডাঙ্গা,বোয়ালমারী ও মধুখালী আওয়ামী লীগের তৃণমূলে ধ্বস নেমেছে। তিনি আওয়ামী লীগের সাথে সমন্বয় করে না এবং নেতাকর্মীদের কোন খোঁজ খবর রাখেন না। সভায় পুনরায় আব্দুর রহমান কে এ আসনের এমপি চাই বলে স্লোগান দিতে থাকেন।

মোড়ক উন্মোচনে আরো উপস্থিত ছিলেন, জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি শ্যামল ব্যানার্জি, আসাদুজ্জামান মিন্টু, মধুখালী উপজেলা চেয়ারম্যান শহিদুল ইসলাম, ফরিদপুর পৌর মেয়র অমিতাভ বোস, বোয়ালমারী উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শাহজাহান মীরদাহ পিকুল, মধুখালী উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক রেজাউল হক বকু, আলফাডাঙ্গা পৌর আওয়ামী লীগের সভাপতি সাবেক মেয়র সাইফুর রহমান, উপজেলা আওয়ামী লীগের দপ্তর সম্পাদক সেলিম রেজা, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি এনায়েত হোসেনস, জেলা যুবলীগের যুগ্ম আহ্বায়ক রাহাত খান, সদস্য শরীফ সেলিমুজ্জামান লিটু, ছাত্রলীগের সভাপতি রিয়ান, সাধারণ সম্পাদক ফাহিম আহমেদসহ ইউনিয়ন-ওয়ার্ড পর্যায়ের নেতৃবৃন্দ।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App