×

জাতীয়

কমলাপুরে জড়ো বিএনপির নেতাকর্মীরা

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ০১ ফেব্রুয়ারি ২০২৩, ০৩:০৩ পিএম

কমলাপুরে জড়ো বিএনপির নেতাকর্মীরা

ছবি: সংগৃহীত

ঢাকা মহানগর দক্ষিণ বিএনপির পদযাত্রা কর্মসূচিতে অংশ নিতে রাজধানীর কমলাপুরে জড়ো হয়েছেন দলটির নেতাকর্মীরা। বুধবার (১ ফেব্রুয়ারি) দুপুরে কমলাপুর স্টেডিয়ামের সামনে থেকে শুরু হয়ে খিলগাঁও মোড় হয়ে মালিবাগ বাজারের সামনে গিয়ে এ পদযাত্রা কর্মসূচি শেষ হবে।

দুপুর আড়াইটায় বিএনপির এ কর্মসূচি শুরু হওয়ার কথা থাকলেও দুপুর ১টার পর থেকেই নেতাকর্মীরা কমলাপুরে জড়ো হচ্ছেন নেতাকর্মীরা।

গণতন্ত্র পুনরুদ্ধার, নির্দলীয় নিরপেক্ষ সরকারের অধীনে নির্বাচন এবং ১০ দফা দাবি আদায়ে ঢাকা মহানগর দক্ষিণ বিএনপির উদ্যোগে এ পদযাত্রা কর্মসূচি আয়োজন করা হয়েছে। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য মির্জা আব্বাস।

পদযাত্রা কর্মসূচির সভাপতিত্ব করবেন ঢাকা মহানগর দক্ষিণ বিএনপির আহ্বায়ক আব্দুস সালাম। সঞ্চালনা করবেন ঢাকা দক্ষিণ বিএনপির সদস্যসচিব রফিকুল আলম মজনু।

এর আগে গত শনিবার (২৮ জানুয়ারি) রাজধানীর বাড্ডা থেকে রামপুরা হয়ে মালিবাগ হোটেল পর্যন্ত পদযাত্রা কর্মসূচি পালন করে ঢাকা মহানগর উত্তর বিএনপি। এরপর সোমবার (৩০ জানুয়ারি) রাজধানীর যাত্রাবাড়ী থেকে শ্যামপুর পর্যন্ত কর্মসূচি পালন করে ঢাকা মহানগর দক্ষিণ বিএনপি।

মঙ্গলবার (৩১ জানুয়ারি) গাবতলী থেকে শুরু হয়ে মাজার রোড হয়ে মিরপুর ১০ নম্বর গোলচত্বর পর্যন্ত কর্মসূচি পালন করে ঢাকা মহানগর উত্তর বিএনপি।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App