পাকিস্তানের ঋণ নিয়ে সংশয়ে আইএমএফ

আগের সংবাদ

শেখ হাসিনার সাক্ষাৎ পেয়ে মাঠে আ. লীগের আনোয়ারুজ্জামান

পরের সংবাদ

মঁপেলিয়ের বিপক্ষে পিএসজিতে থাকছেন না নেইমার

প্রকাশিত: ফেব্রুয়ারি ১, ২০২৩ , ৫:০৪ অপরাহ্ণ আপডেট: ফেব্রুয়ারি ১, ২০২৩ , ৬:২৭ অপরাহ্ণ

এমনিতেই দুঃসময় পার করছে প্যারিস সেন্ট জ্যামাইকা (পিএসজি)। তার ওপর নতুন করে দুঃসংবাদ যোগ হয়েছে ক্লাবটির ঝুলিতে। চোটের কারণে বুধবার (১ ফেব্রুয়ারি) রাতে লিগ ওয়ানের ম্যাচে মঁপেলিয়ের বিপক্ষে খেলতে পারবেন না নেইমার।

এই ম্যাচকে সামনে রেখে ২১ সদস্যের দল ঘোষণা করেছে পিএসজি। সেখানে মেসি-এমবাপ্পে থাকলেও নেই ব্রাজিল স্ট্রাইকার নেইমারের নাম। খবর রয়টার্সের।

এ বিষয়ে পিএসজির ওয়েবসাইটে প্রকাশিত এক বিবৃতিতে বলা হয়েছে, পেশির চোটের কারণে মঁপেলিয়ের বিপক্ষে খেলতে পারবেন না নেইমার। দলের অনুশীলনেও ছিলেন না তিনি। নেইমারের ইনজুরি নিয়ে পিএসজি কোচ ক্রিস্টোফে গালটিয়ের জানিয়েছেন, ‘নেইমারকে না পাওয়া আমাদের জন্য দুঃখজনক। আক্রমণভাগে মেসি-নেইমার-এমবাপ্পে ছাড়া অপূর্ণ মনে হয়। চোটের কারণে নেইমারকে ছাড়াই আমাদের পরিকল্পনা সাজাতে হচ্ছে।’

ইনজুরি যেন পিছু ছাড়ছে না ব্রাজিল তারকার। চোটের সঙ্গে লড়াই করে সবশেষ রেঁসের বিপক্ষে খেলেছিলেন। মাঠে নেমে গোল করে দলকে লিডও এনে দিয়েছিলেন। যদিও ম্যাচের শেষ মুহূর্তে তাকে তুলে নেয়া হয়। এরপরই গোল হজম করে পয়েন্ট হাতছাড়া করে পিএসজি।

এখন পর্যন্ত লিগ ওয়ানে ২০ ম্যাচ থেকে ১৫ জয়, ৩ ড্র ও দুটি হারে ৪৮ পয়েন্ট নিয়ে টেবিলের শীর্ষে আছে পিএসজি।

ডি- এইচএ

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়