×

বিনোদন

সুখবর দিলেন তানজিন তিশা

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ৩১ জানুয়ারি ২০২৩, ০১:০৪ পিএম

সুখবর দিলেন তানজিন তিশা

ছবি: সংগৃহীত

সুখবর দিলেন তানজিন তিশা

এক অসাধারণ অভিনয় দিয়ে দর্শক হৃদয়ে স্থান করে নিয়েছেন নাটক ও মডেলিং জগতের প্রিয়মুখ তানজিন তিশা। উৎসব-পার্বনের নাটকগুলোতে তার স্বরব উপস্থিতি থাকে।

এবারও দর্শকদের বিমুখ করছেন না তিশা। আসছে ভ্যালেন্টাইন ডেতে দর্শকদের জন্য সুখবর নিয়ে আসছেন তিনি।

তানজিন তিশা বর্তমানে ভ্যালেন্টাইনের নাটকে অভিনয় নিয়ে ব্যস্ত সময় কাটাচ্ছেন বলে জানা গেছে। সম্প্রতি এই বিশেষ দিনটির জন্য নির্মিত একটি নাটকে অভিনয় করেছেন।

নাটকের নাম ‘অন্তহীন’। এটি রচনা ও পরিচালনা করেছেন মুহাম্মদ মিফতাহ্ আনান।

নাটকের গল্পে দেখা যাবে, নয়ন নামে এক ছেলে স্বপ্নে দেখে, এক অপরূপ সুন্দরীর পিছনে সরিষা ক্ষেতের মধ্যে ছুটে চলেছে। নয়ন যখনই মেয়েটার কাছে এসে যায়, তখনই নয়নের বাবা ঘুম থেকে ডেকে তোলেন! নয়ন প্রতিদিন একই স্বপ্ন দেখে। ঘুম থেকে জেগে সেই স্বপ্নের মেয়েটাকে খুঁজতে চেষ্টা করে। একটা সময় খুঁজেও পায় তাকে। এ নাটকে সুন্দরী মেয়ের চরিত্রে অভিনয় করেন তানজিন তিশা।

আর নয়ন চরিত্রে দেখা যাবে তৌসিফ মাহাবুবকে। এ নাটকে অভিনয় প্রসঙ্গে তানজিন তিশা বলেন, ‘গল্প ও চরিত্র ভালো লাগলে কাজ করতে খুবই আনন্দ পাই। এমনই একটি গল্পের নাটক এটি। আমার বিশ্বাস এটি সবার পছন্দ হবে।’

নাটকটি ১৪ ফেব্রুয়ারি একটি ইউটিউব চ্যানেলে প্রচার হবে বলে নির্মাতা জানিয়েছেন। এদিকে তানজিন তিশা আরও কিছু নতুন নাটকের শুটিং করছেন। প্রচারের অপেক্ষায় রয়েছে তার অভিনীত বেশ কয়েকটি নাটক।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App