×

খেলা

বাকেরগঞ্জে শেখ রাসেল মিনি স্টেডিয়ামের ভিত্তিপ্রস্তর স্থাপন

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ৩১ জানুয়ারি ২০২৩, ০৮:১৪ পিএম

বাকেরগঞ্জে শেখ রাসেল মিনি স্টেডিয়ামের ভিত্তিপ্রস্তর স্থাপন

ছবি: ভোরের কাগজ

বরিশালের বাকেরগঞ্জ উপজেলায় যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের বাস্তবায়নে প্রায় ৫ কোটি ৩৪লাখ ৯৪ হাজার ৮২৬ টাকা ব্যয়ে শেখ রাসেল মিনি স্টেডিয়াম নির্মাণের ভিত্তিপ্রস্তর স্থাপন করা হয়েছে। এ উদ্বোধন উপলক্ষে মঙ্গলবার (৩১ জানুয়ারি) বিকাল ৪টায় উপজেলা প্রশাসনের আয়োজনে স্টেডিয়াম মাঠে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

বরিশাল জেলা প্রশাসক মো. জাহাঙ্গীর হোসেনের সভাপতিত্বে সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন, যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী জাহিদ আহসান রাসেল এমপি, বিশেষ অতিথি হিসাবে বক্তব্য রাখেন, বরিশাল-৬ (বাকেরগঞ্জ) আসনের সংসদ সদস্য বেগম নাসরিন জাহান রত্না।

এছাড়া আরো বক্তব্য রাখেন যুব ও ক্রীড়া মন্ত্রনালয়ের মন্ত্রীর একান্ত সচিব মো. আবু নাসের ভূইয়া, উপজেলা পরিষদ চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি শামসুল আলম চুন্নু, ভারপ্রাপ্ত উপজেলা নির্বাহী অফিসার ও সহকারী কমিশনার (ভূমি) আবুজর মো. ইজাজুল হক, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও মেয়র মো. লোকমান হোসেন ডাকুয়া প্রমুখ।

এ সময় উপস্থিত ছিলেন থানা অফিসার ইন চার্জ মাকসুদুর রহমান, উপজেলা ভাইস চেয়ারম্যান মিজানুর রহমান মিজান, উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক ও কাউন্সিলর মোকলেচুর রহমান, পৌর যুবলীগের সভাপতি ও কাউন্সিলর খন্দকার জিয়াউর রহমান রিপন, উপজেলা ছাত্রলীগের সভাপতি সাইফুল ইসলাম ডাকুয়া প্রমুখ।

ক্রীড়া প্রতিমন্ত্রী বলেন, মাননীয় প্রধানমন্ত্রীর ঐকান্তিক প্রচেষ্টায় ও নির্দেশনায় বাংলাদেশের ক্রীড়াঙ্গন এগিয়ে যাচ্ছে। বাকেরগঞ্জ শেখ রাসেল মিনি স্টেডিয়াম উন্মূক্ত থাকবে। সবাই এ মাঠে খেলতে পারবে। দোয়া করবেন যাতে আপনাদের পাশে থেকে মানুষের সেবা করে যেতে পারি।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App