×

সারাদেশ

গৌরীপুরে শ্যালকের হাতে বোন জামাই খুন

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ৩১ জানুয়ারি ২০২৩, ০৪:০৮ পিএম

গৌরীপুরে শ্যালকের হাতে বোন জামাই খুন

ছবি: সংগৃহীত

গৌরীপুরে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে আপন শ্যালকের হাতে বোন জামাই ছত্তর আলী (৫৫) খুন হয়েছেন।

মঙ্গলবার (৩১ জানুয়ারী) সকাল সারে ১১ টার সময় গৌরীপুর উপজেলার সিধলা ইউনিয়নের সিধলা আতকাপাড়া গ্রামে নিজ বাড়ীতে আপন শ্যালক আল আমীন তাকে ধারালো অস্ত্র দিয়ে বুকে পিঠে ছুরিকাঘাত করলে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। গৌরীপুর থানার ওসি মাহমুদুল হাছান বিষয়টি নিশ্চিত করেন।

পুলিশ ও এলাকাবাসী সুত্রে জানাযায় নিহত ছত্তর আলী পূর্বধলা উপজেলার যাত্রাবাড়ী গ্রামের বাসিন্দা। সে ওই গ্রামের জহরা খাতুনকে বিয়ে করে দীর্ঘদিন ধরে ঘরজামাই হিসাবে ওই বাড়ীতে বসবাস করে আসছিল। তার দুই ছেলে তিন মেয়ে রয়েছে। দুই ছেলে ও নিহত ছত্তর আলী সবাই কৃষি কাজ করে।

অপর দিকে তার শ্যালক আল আমীন মস্তিক বিকারগ্রস্ত ছিলো। আল আমীন তার বোন জামাইকে এ বাড়ী ছেড়ে তার নিজ বাড়ীতে চলে যাওয়ার জন্য চাপ দিয়ে আসছিল। ধারনা করা হচ্ছে এ ঘটনার জেরে এ হত্যাকান্ডের ঘটনা ঘটছে।

নিহতের মেয়ে ফাতেমা ও ছেলের বৌ রোজিনা জানান, সকালে শ্বশুরকে সকালের খাবার দিয়ে জমিতে পানি তুলতে যায় সে । ঘটনার সময় শ্বশুর ভাত খাওযার সময় হটাৎ আল আমীন পাশের রুম থেকে ধারালো একটি অস্ত্র নিয়ে বের হয়ে তার বোন জামাইকে বুকে পিঠে উরুতে বেশ কয়েকটি ছুরিকাঘাত করলে ঘটনাস্থলে তার মৃত্যু হয়।

গৌরীপুর থানার ওসি মাহমুদুল হাছান জানান, খবর পেয়ে ওসি নিজে ঘটনাস্থ পরিদর্শন করে লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য মযমনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠান। এ ব্যাপরে মামলা প্রক্রিয়াধিন রয়েছে। আসামী গ্রেপ্তারে জোর চেষ্টা চলছে।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App