×

সারাদেশ

ঈশ্বরদীতে গাড়ির মেলা উদ্বোধন

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ৩১ জানুয়ারি ২০২৩, ০৫:১০ পিএম

ঈশ্বরদীতে গাড়ির মেলা উদ্বোধন

ছবি: ভোরের কাগজ

পরিবহন জগতের শীর্ষস্থানীয় প্রতিষ্ঠান নিটল মটরসের নিটল-নিলয় টাটা এক্সপ্রেস গাড়ির মেলা শুরু হয়েছে। মঙ্গলবার (৩১ জানুয়ারি) ঈশ্বরদীর দাশুড়িয়াতে অবস্থিত মান্না সরদার প্রাইভেট লিমিটেডের আয়োজনে অনুষ্ঠিত এই মেলায় প্রধান অতিথি হিসেবে মেলার উদ্বোধন করেন নিটল নিলয় গ্রুপের চেয়ারম্যান আব্দুল মাতলুব আহমাদ।

মান্না সরদার প্রাইভেট লিমিটেড এর সভাপতি সাইদুল ইসলাম মান্না সরদারের সভাপতিত্বে অনুষ্ঠিত আলোচনা সভায় বক্তব্য রাখেন মান্না সরদার প্রাইভেট লিমিটেডের পরিচালক আব্দুল আজিজ, খায়রুল ইসলাম, ঈশ্বরদী প্রেসক্লাবের সভাপতি মোস্তাক আহমেদ কিরণ, দাশুড়িয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান বকুল সরদার, নিটল-নিলয় গ্রুপের সিইও মোস্তাক আহমেদ, ব্যবস্থাপনা পরিচালক (অর্থ) আবুল হোসেন ও সাংবাদিক তৌহিদ আক্তার পান্না।

কোম্পানীর জোনাল ম্যানেজার মোঃ সাইদুল ইসলামের সঞ্চালনায় আলোচনা সভা শেষে অনুষ্ঠিত হয় র‌্যাফেল ড্র। ড্রতে চালকদের মধ্য থেকে বিজয়ী রাজশাহীর চালক শাজাহান আলীকে বিনামূল্যে একটি পিকআপ উপহার দেন নিটল নিলয় গ্রুপের চেয়ারম্যান আব্দুল মাতলুব আহমাদ। এসময় ঈশ্বরদী প্রেসক্লাবের সভাপতি মোস্তাক আহমেদ কিরণকে টাটা ইনড্রিকো প্রাইভেট কার উপহারের কথা ঘোষণা করেন তিনি।

মেলায় টাটা মটরসের এক্সপ্রেস গাড়ির সঙ্গে অন্যান্য বাণিজ্যিক গাড়ি প্রর্দশন করা হয়। মেলা চলবে আগামী ২ ফেব্রুয়ারি বৃহস্পতিবার পর্যন্ত। এই মেলায় পুরাতন গাড়ির উপর মূল্যহ্রাসের বিভিন্ন অফার চলবে বলে মান্না সরদার প্রাইভেট লিমিটেডসূত্রে জানান যায়। মেলায় পরিবহন ব্যবসায়ী, পরিবহন চালক, হেলপারসহ প্রতিষ্ঠানের বিভিন্ন স্তরের কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App