×

সারাদেশ

সাংবাদিকদের সাথে চেয়ারম্যান প্রার্থীর মতবিনিময়

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ৩০ জানুয়ারি ২০২৩, ০৪:১৭ পিএম

সাংবাদিকদের সাথে চেয়ারম্যান প্রার্থীর মতবিনিময়

ছবি: ভোরের কাগজ

কুমিল্লার দাউদকান্দি উপজেলার বারপাড়া ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদপ্রার্থী   শফিউল বাশার সুমন সাংবাদিকদের সাথে আনুষ্ঠানিকভাবে মতবিনিময় করেছেন।

সোমবার (৩০ জানুয়ারি) বিকেলে উপজেলার কানড়া দুর্গাপুর গ্রামে তার নিজ বাড়িতে এই মতবিনিময় সভার আয়োজন করেন তিনি। সুমন ওই গ্রামের মো. সাইদুর রহমানের ছেলে এবং গৌরীপুর বাজার কমিটির সাধারণ সম্পাদক।

লিখিত বক্তব্যে জানান, অত্র ইউনিয়নের দীর্ঘদিনের অনিয়ম, মাদক, সন্ত্রাস, জুয়া নির্মূলসহ অসহায় মানুষের ডিজিটাল ও নাগরিক সেবা নিশ্চিত করাসহ অবহেলিত রাস্তাঘাট উন্নয়ন করার উদ্দেশ্যে তিনি চেয়ারম্যান প্রার্থী হিসাবে নির্বাচন করতে আগ্রহী।

এ সময় সাংবাদিকদের বিভিন্ন প্রশ্নের জবাবে তিনি নিজেকে দুর্নীতিমুক্ত হিসাবে দাবি করেন। একজন সমাজসেবক হিসাবে বিগত সময়ে এলাকাবাসীর পাশে ছিলেন বলেই জনগণ তাকে ভোট দিয়ে চেয়ারম্যান হিসেবে দায়িত্ব দিবে বলে আশা রাখেন তিনি।

আইটি এ্যাক্সপার্ট ও সফল উদ্যোক্তা হিসেবে তিনি বলেন, ইতিমধ্যে দাউদকান্দিসহ পাশের বিভিন্ন উপজেলায় কম্পিউটার এবং ফ্রিল্যান্সিং প্রশিক্ষণে ব্যাপক সাড়া পেয়েছি, তাই আমি চেয়ারম্যান নির্বাচিত হলে আমার ইউনিয়নের শিক্ষিত যুবক যুবতীদের কর্মসংস্থানের লক্ষ্যে ফ্রি প্রশিক্ষণের ব্যবস্থাসহ বারপাড়াকে মডেল ইউনিয়নে রূপান্তর করবো ইনশাআল্লাহ।

মত বিনিময় সভায় বিভিন্ন প্রিন্ট ও ইলেক্ট্রনিকস মিডিয়ার সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, আগামী ১৬ মার্চ বারপাড়া ইউনিয়ন পরিষদের নির্বাচন অনুষ্ঠিত হবে।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App