×

সারাদেশ

ফরিদগঞ্জ সফরে নির্বাচন কমিশনার আনিসুর

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ৩০ জানুয়ারি ২০২৩, ১০:২৮ এএম

ফরিদগঞ্জ সফরে নির্বাচন কমিশনার আনিসুর

ছবি: ভোরের কাগজ

নির্বাচন কমিশনার আনিসুর রহমান এক সংক্ষিপ্ত সফরে চাঁদপুরের ফরিদগঞ্জে আসেন। এ সময় তিনি উপজেলায় প্রশাসনিক কর্মকর্তাদের নিয়ে মতবিনিময় করেন। গৃদকালিন্দিয়া বালিকা উচ্চ বিদ্যালয় পরিদর্শন করেন। সর্বশেষ তিনি বীর মুক্তিযোদ্ধা এম সফিউল্ল্যার বাসভবনে প্রায় ছয়শতাধিক শীতার্থদের মাঝে কম্বল বিতরণ করেন।

রবিবার (২৯ জানুয়ারি) বিকেলে উপজেলা পরিষদে প্রশাসনিক কর্মকর্তা, সাংবাদিক ও জনপ্রতিনিধিদের সঙ্গে মতবিনিময় সভায় নির্বাচন কমিশনার আনিছুর রহমান বলেন, নির্বাচন কমিশন চেষ্টা করেছিল অন্তত ১৫০ আসনে ইভিএমের মাধ্যমে নির্বাচন করার। কিন্তু অর্থনৈতিক পরিস্থিতি বিবেচনায় আপাতত সেটি হচ্ছে না। এখন আমাদের কাছে যতগুলো সচল ইভিএম মেশিন রয়েছে, সেগুলো দিয়ে শহর কেন্দ্রিক নির্বাচন করার পরিকল্পনা রয়েছে। এছাড়া আগামী নির্বাচনকে সামনে রেখে নির্বাচন কমিশনের বেশ কিছু পরিকল্পনা রয়েছে।

গৃদকালিন্দিয়ায় কম্বল বিতরণ অনুষ্ঠানে তিনি বলেন, এটা আমার শ্বশুর বাড়ি। বীর মুক্তিযোদ্ধা মরহুম এম সফিউল্ল্যা আমার শ্বশুর। অতীতে এই বাড়িতে আমি একাধিকবার এসেছি। তবে এবারের প্রেক্ষাপট ভিন্ন। আপনারা দোয়া করবেন। আগামী নির্বাচনে আপনারা যাতে ভোট দিতে পারেন সে ব্যবস্থা করার চেষ্টা করবো। আশা করছি আমরা ভোটারদের প্রত্যাশা মেটাতে সক্ষম হবো। গ্রহণযোগ্য ও অংশগ্রহণমূলক নির্বাচন করতে আমরা প্রস্তুতি নিচ্ছি।

উপজেলা নিবার্হী কর্মকর্তা তাসলিমুন নেসার সভা প্রধানে ও ভাইস চেয়ারম্যান জি.এস তছলিম এর সঞ্চালনায় আরো বক্তব্য রাখেন উপজেলা পরিষদ চেয়ারম্যান অ্যাড. জাহিদুল ইসলাম রোমান।

উপস্থিত ছিলেন চাঁদপুর জেলা নির্বাচন কর্মকর্তা তোফায়েল আহমেদ, নির্বাচন কমিশনারের স্ত্রী সালমা আক্তার রূপালী, উপজেলা নির্বাচন কর্মকর্তা মিজানুর রহমান, ফরিদগঞ্জ থানার ওসি আব্দুল মান্নান, প্রেসক্লাব সভাপতি কামরুজ্জামান, সম্পাদক আ. ছোবহান লিটন, সহ-সভাপতি আমান উল্যা আমান ও উপজেলা নির্বাচন কর্মকর্তা গৌতম চন্দ্র শীল বাবু। কম্বল বিতরণ অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন- ১৫নং রূপসা উত্তর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান কাউছার-উল আলম কামরুল, সাবেক এমপি সফিউল্যাহর ছোট মেয়ে কানিজ সুলতানা কনক, সাবেক ইউপি চেয়ারম্যান ইস্কান্দার আলী প্রমুখ।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App