×

সারাদেশ

নাইক্ষ্যংছড়িতে ছাত্রলীগের ঘুমধুম ইউনিয়ন কমিটি বিলুপ্ত

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ৩০ জানুয়ারি ২০২৩, ১২:১০ পিএম

নাইক্ষ্যংছড়িতে ছাত্রলীগের ঘুমধুম ইউনিয়ন কমিটি বিলুপ্ত

ছবি: সংগৃহীত

নাইক্ষ্যংছড়িতে ছাত্রলীগের ঘুমধুম ইউনিয়ন কমিটি বিলুপ্ত

নাইক্ষ্যংছড়ি উপজেলার ঘুমধুম ইউনিয়ন ছাত্রলীগের কমিটি বিলুপ্ত ঘোষণা করেছে উপজেলা ছাত্রলীগ কমিটি ।

রবিবার (২৯ জানুয়ারি ) রাতে ছাত্রলীগের উপজেলা কমিটির সভাপতি ইরফান মাহাবুব রায়হান ও সাধারণ সম্পাদক মু, ফয়সাল আজাদ এর স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ ঘোষণা দেয়া হয়।

সোমবার (৩০ জানুয়ারি) সকালে বিষয়টি সত্যতা নিশ্চিত করেন উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক মু, ফয়সাল আজাদ।

বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, বাংলাদেশ ছাত্রলীগ, নাইক্ষ্যংছড়ি উপজেলা শাখার এক জরুরী সিদ্ধান্ত মোতাবেক জানানো হচ্ছে যে, বাংলাদেশ ছাত্রলীগ ০৩ নং ঘুমধুম ইউনিয়ন শাখার সাংগঠনিক কার্যক্রম অধিক গতিশীল ও নতুন নেতৃত্ব সৃষ্টির লক্ষ্যে বর্তমান কমিটি বিলুপ্ত করা হলো।

কমিটির সভাপতি ও সাধারণ সম্পাদক পদে আগ্রহীদের অধ্যায়নরত শিক্ষাপ্রতিষ্ঠানের প্রত্যয়নপত্র, শিক্ষাগত যোগ্যতার সনদ, সদ্য তোলা দুই ছবি, জাতীয়পরিচয়পত্রের ফটোকপি ও জাতীয়তা সনদপত্রাদিসহ আগামী সাত দিনের মধ্যে জীবনবৃত্তান্ত জমাদানের আহ্বান করা হলো।

উপজেলা ছাত্রলীগ সভাপতি ইরফান মাহাবুব রায়হান বলেন, আগের কমিটি মেয়াদোত্তীর্ণসহ কমিটির অনেক সদস্য বিদেশে গমন, বিবাহিত ও লেখাপড়া শেষ করে শিক্ষপ্রতিষ্ঠান থেকে বের হয়ে চাকরি ও ব্যবসায় লিপ্ত হওয়ায় বিলুপ্ত ঘোষণা করা হয়েছে।

তিনি আরও বলেন, আগামী জাতীয় নির্বাচনে নৌকার প্রার্থীকে জয়ী করার লক্ষ্যে ও সংগঠনের গতিশীলতা রক্ষায় ত্যাগী এবং দক্ষ নেতৃবৃন্দের হাতেই ইউনিয়ন কমিটির দায়িত্ব দেয়া হবে।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App