×

সারাদেশ

তিস্তার চরে ট্রাক্টরসহ আটক ৩, লক্ষ টাকা জরিমানা

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ৩০ জানুয়ারি ২০২৩, ০৪:৩৮ পিএম

তিস্তার চরে ট্রাক্টরসহ আটক ৩, লক্ষ টাকা জরিমানা

ছবি: ভোরের কাগজ

লালমনিরহাটের আদিতমারী উপজেলা নির্বাহী অফিসার জি আর সারওয়ার গোপন সংবাদের ভিত্তিতে তিস্তার চর এলাকা হতে বালু উত্তোলন কালে এক ট্র্যাক্টর চালকের একলক্ষ টাকা জরিমানা করেন। অপর ট্র্যাক্টর চালকে নিয়মিত মামলা করেন। আদিতমারী উপজেলার নির্বাহী অফিসার জি আর সারওয়ার।

সোমবার (৩০ জানুয়ারী) সকাল ১১টায় মহিষখোঁচা ইউনিয়নের তিস্তার চর এলাকা হতে বালু উত্তোলন করার সময় দৌড়ে দুইটি ট্রাক্টর ও একটা স্যালো মেশিন আটক করেন তিনি।

পরে আদিতমারী উপজেলা নির্বাহী অফিসার (এক্সিকিউটিভ ম্যাজিষ্ট্রেট) আ জি আর সারওযার ভ্রাম্যমান আদালত পরিচালনা করে এক ব্যক্তির নিয়মিত মামলা করেন ও অপর ট্রাক্টর চালকের ভ্রাম্যমান আদালতের মাধ্যমে নগদ একলক্ষ টাকা জরিমানা করেন।

আটক কৃত ট্রাক্টর চালক ও গাড়ীর মালিক আজিজুল ইসলাম সে কয়েকটি গাড়ি দিয়ে দীর্ঘ দিন থেকে তিস্তা চর ও বিভিন্ন এলাকা থেকে অবৈধ ট্রাক্টর দিয়ে রোড় পারমিট ছাড়াই এ সব অবৈধ ব্যবসা করতেন। তিনি পলাশী এলাকার দেওডোবা গ্রামের মৃত নয়া মিয়ার ছেলে বলে জানা গেছে।

সৃষ্ট ঘটনায় আদিতমারী উপজেলা নির্বাহীঅফিসার জি আর সারওয়ার এর সঙ্গে আলোচনা হলে তিনি ঘটনার সত্যতা নিশ্চিত করে ভোরের কাগজ সাংবাদিক কে বলেন,আমি দৌড়ে তাদের আটক করেছি একজন মালিক কে না পাওয়ায় তার বিরুদ্ধে বালু মহল আইনে নিয়মিত মামলা হয়েছে অপর ব্যক্তির ভ্রাম্যমান আদালত এর মাধ্যমে এক লক্ষ টাকা জরিমানা করা হয়।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App