‘পাঠান’: অনুভূতি জানালেন শাহরুখ

আগের সংবাদ

ঢাবির ১১৩ শিক্ষার্থীকে বিভিন্ন মেয়াদে বহিষ্কার

পরের সংবাদ

নতুনভাবে আসছে কাছে আসার গল্প

প্রকাশিত: জানুয়ারি ৩০, ২০২৩ , ১০:৩৪ অপরাহ্ণ আপডেট: জানুয়ারি ৩০, ২০২৩ , ১০:৩৬ অপরাহ্ণ

সময় সময়ের মতো বয়ে যায়, বদলে দিয়ে যায় আসে পাশের সবকিছু। প্রজন্মের পর প্রজন্ম আসে, সঙ্গে আসে নতুন নিয়ম-কানুন, নতুন চিন্তাধারা। এই নতুন দিনে বদলেছে সেই পুরনো কাছে আসার ধরনও। নতুন প্রজন্মের এমন কিছু দারুণ গল্প নিয়ে আগামী ১৪ ফেব্রুয়ারি ভালোবাসা দিবসে আসছে ‘ক্লোজআপ এই সময়ের কাছে আসার গল্প’।

বাধা ও দ্বিধা ভেঙে, আত্মবিশ্বাস নিয়ে ভালো লাগার মানুষটির কাছে আসতে সবসময় অনুপ্রাণিত করে আসছে টুথপেস্ট ব্র্যান্ড ক্লোজআপ। এই মতাদর্শে গত ১১ বছর ধরে ভালোবাসা দিবস উপলক্ষে ক্লোজআপ ‘কাছে আসার গল্প’ ক্যাম্পেইনটি করে থাকে। হাজারো দর্শকের পাঠানো গল্প থেকে সেরা তিনটি গল্পে বানানো হয় তিনটি কাছে আসার ফিল্ম।

এরই ধারাবাহিকতায় এ বছরও আসছে ‘ক্লোজআপ এই সময়ের কাছে আসার গল্প’, যেখানে থাকবে আধুনিক সময়ে নতুন প্রজন্মের কাছে আসার ভিন্ন ধরনের গল্প। এবার গল্পের ধরন ছাড়াও বদলেছে অনেক কিছু। প্রথমবারের মতো দর্শকদের গল্পের পরিবর্তে পরিচালকের গল্পে নির্মিত হচ্ছে ফিল্মগুলো। অভিনয়েও দেখা যাচ্ছে অনেক নতুন মুখ।

এবারের তিনটি ফিল্ম পরিচালনা করেছেন অমিতাভ রেজা চৌধুরী, রাকা নোশিন নাওয়ার ও সাকিব ফাহাদ। অমিতাভ রেজা চৌধুরীর পরিচালনায় নির্মিত ফিল্মে অভিনয় করেছেন প্রিয়ন্তী উর্বী ও এসময়ের জনপ্রিয় মুখ তামিম মৃধা। পরিচালক রাকা নোশিন নাওয়ারের ফিল্মে অভিনয় করেছেন আইশা খান ও সুদীপ বিশ্বাস দীপ। তানজিম সাইয়ারা তটিনী ও শাশ্বত দত্ত অভিনয় করেছেন সাকিব ফাহাদের পরিচালিত ফিল্মে।

‘ক্লোজআপ এই সময়ের কাছে আসার গল্প’ ক্যাম্পেইনের থিম সং তৈরি করেছে জনপ্রিয় ব্যান্ড শূন্য। ২৬ জানুয়ারি শূন্য তাদের ১৫ বছর পূর্তি উপলক্ষে আইসিসিবিতে আয়োজিত কনসার্টে গানটি রিলিজ (প্রকাশ) করে। থিম সং রিভিলের সময় এবছরের কাছে আসার গল্পের অভিনয় শিল্পীদেরও শূন্য ব্যান্ডের সঙ্গে মঞ্চে দেখা যায়। একই সময়ে ক্লোজআপ বাংলাদেশের ফেসবুক পেজ থেকে কনসার্টটি লাইভ স্ট্রিম করা হয়।

থিম সং ছাড়াও ফিল্মগুলোর গানের সুর ও সংগীতায়োজনে আছেন রায়েফ আল হাসান রাফা, জাহিদ নিরব ও কোকিল স্টুডিওস। তিনটি গানের কথা লিখেছেন পুলক অনিল। প্রতিবারের মতো এবারের গানগুলোও দর্শকের মনে সাড়া জাগাবে বলে সবাই আশাবাদী।

এবারের ‘ক্লোজআপ এই সময়ের কাছে আসার গল্প’-এই ফিল্ম ছাড়া আরো অনেক কিছু থাকছে। এর জন্য ক্লোজআপের ফেসবুক ও ইউটিউব পেজে চোখ রাখতে হবে। আর ফিল্মগুলো দেখতে চোখ রাখতে হবে টেলিভিশনের পর্দার ও ক্লোজআপ-এর ইউটিউব চ্যানেলে।

ডি- এইচএ

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়