×

জাতীয়

স্লোগানে-স্লোগানে মুখর রাজশাহী

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ২৯ জানুয়ারি ২০২৩, ০৯:১৬ এএম

স্লোগানে-স্লোগানে মুখর রাজশাহী

ছবি: সংগৃহীত

পাঁচ বছরের দীর্ঘ বিরতির পর রাজশাহীতে আসছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। শহরের ঐতিহাসিক মাদরাসা মাঠে (হাজী মুহম্মদ মুহসীন সরকারি উচ্চবিদ্যালয় মাঠ) রাজশাহী জেলা ও মহানগর আয়োজিত জনসভার প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখবেন তিনি। রবিবার (২৯ জানুয়ারি) সকাল থেকেই জনসভাস্থলে আসতে শুরু করেছেন নেতাকর্মীরা।

একই সঙ্গে জেলার বিভিন্ন এলাকার পাশাপাশি উপজেলা থেকেও মিছিল নিয়ে সমাবেশস্থলে আসছেন আওয়ামী লীগ ও অঙ্গ-সহযোগী সংগঠনের নেতাকর্মীরা। এসময় তাদের স্লোগানে-স্লোগানে মুখর রাজশাহী নগরী।

রবিবার সকাল ১০টায় বাংলাদেশ পুলিশ একাডেমি সারদা, রাজশাহীতে পাসিং প্যারেড পরিদর্শন করবেন প্রধানমন্ত্রী। পরে দুপুর আড়াইটায় আওয়ামী লীগ আয়োজিত এ জনসভায় প্রধান অতিথি হিসেবে ভাষণ দেবেন তিনি।

এদিকে, সর্বসাধারণের জন্য জনসভাস্থল সকাল ৮টার পর খুলে দেয়া হয়েছে। তবে সকাল থেকেই রাজশাহী নগরীর বিভিন্ন স্থান থেকে মিছিল নিয়ে মাদরাসা মাঠে প্রবেশের মূল গেইটে হাজার হাজার নেতাকর্মীর জটলা দেখা গেছে। একেক নেতার অনুসারীরা নিজেদের পরিচয় জানান দিতে পরিধান করেছেন নানা রঙের টি-শার্ট, গেঞ্জি, টুপি। স্লোগান, বাদ্যযন্ত্রে জনসভাস্থলে সৃষ্টি হয়েছে উৎসবের আমেজ।

রাজশাহী সিটি মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটন বলেন, রাজশাহীতে প্রধানমন্ত্রীর জনসভা সফল করতে জানুয়ারি মাসের শুরু থেকে আমরা প্রস্তুতি নিয়েছি। এই জনসভা সফল করতে নেতাকর্মীরা মাঠে আস্তে শুরু করেছেন। বিভাগের আট জেলা থেকে দলের বিভিন্ন স্তরের নেতাকর্মী এতে যোগ দিচ্ছেন। সকাল সাড়ে ৯টার মধ্যেই আমরা জনসভা শুরু করেছি। বেলা ১১টার দিকে কেন্দ্রীয় নেতারা মঞ্চে উঠবেন।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App