×

জাতীয়

সাতক্ষীরায় ট্রাকের ধাক্কায় মোটরসাইকেল চালক নিহত

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ২৯ জানুয়ারি ২০২৩, ১০:২৬ এএম

সাতক্ষীরায় ট্রাকের ধাক্কায় মোটরসাইকেল চালক নিহত

ফাইল ছবি

সাতক্ষীরার শ্যামনগরে ট্রাকের ধাক্কায় মেহেদী হাসান বাবু (২৫) নামের এক যুবক নিহত হয়েছেন। শনিবার (২৮ জানুয়ারি) রাত ৯টায় মুন্সিগঞ্জের ধানখালী এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

এ ঘটনায় গুরুতর আহত হয়েছেন অলিউর রহমান (২৪) নামের আরও এক যুবক। নিহত মেহেদী হাসান রমজাননগর ইউনিয়নের কালিঞ্চী গ্রামের মাজেদ গাজী ও সাবেক ইউপি সদস্য আকলিমা বেগমের ছেলে।

এ ঘটনায় এক প্রত্যক্ষদর্শী জানান, ট্রাকটি একপাশে দাঁড়িয়ে ধানক্ষেত থেকে ধান উঠাচ্ছিল। এসময় মেহেদী হাসান মুন্সিগঞ্জ থেকে শ্যামনগরের দিকে দ্রুতগতিতে মোটরসাইকেল চালিয়ে আসছিলেন। অন্ধকারে আলো কম থাকায় ট্রাকটি তিনি দেখতে না পেয়ে নিয়ন্ত্রণ হারিয়ে ট্রাকের পেছনে ধাক্কা দেন। ঘটনাস্থলেই মেহেদী হাসান মারা যান। এসময় আরোহী অলিউর রহমান (২৪) গুরুতর আহত হন। তাদের উদ্ধার করে শ্যামনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হলে কর্তব্যরত চিকিৎসক অলিউর রহমানকে সাতক্ষীরা মেডিকেল কলেজ হাসপাতালে রেফার করেন।

শ্যামনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নুরুল ইসলাম বাদল ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, পুলিশ ট্রাক ও দুমড়ে মুচড়ে যাওয়া মোটরসাইকেল উদ্ধার করেছে। নিহতের পরিবারের মৌখিক অভিযোগের প্রেক্ষিতে মরদেহ ময়নাতদন্তের জন্য সাতক্ষীরা সদর হাসপাতাল মর্গে পাঠানোর প্রস্তুতি চলছে। এ ব্যাপারে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App