×

বিনোদন

রহস্যজনক বিস্ফোরণে দগ্ধ শারমিন আঁখি

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ২৯ জানুয়ারি ২০২৩, ০৫:০১ পিএম

রহস্যজনক বিস্ফোরণে দগ্ধ শারমিন আঁখি

ছবি: সংগৃহীত

রহস্যজনক বিস্ফোরণে দগ্ধ শারমিন আঁখি

ছবি: সংগৃহীত

রাজধানীর মিরপুরে রহস্যজনক বৈদ্যুতিক শর্টসার্কিট বিস্ফোরণে দগ্ধ হয়েছেন ছোটপর্দার অভিনেত্রী শারমিন আঁখি। তার শরীর ৩৫ শতাংশ দগ্ধ হয়েছে। বিষয়টি নিশ্চিত করেছেন আঁখির স্বামী নির্মাতা রাহাত কবির।

শনিবার (২৮ জানুয়ারি) শুটিং চলাকালীন আহত হন তিনি। শারমিন আঁখি চিকিৎসা চলছে শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে। হাসপাতালে প্রায় এক মাস থাকতে হবে। আর সম্পূর্ণ সুস্থ হয়ে স্বাভাবিক জীবনে ফিরতে প্রায় এক বছর সময় লাগবে।

আঁখির স্বামী নির্মাতা রাহাত কবির বলেন, সজলের সঙ্গে একটি টেলিফিল্মের শুটিং ছিল মিরপুর সাড়ে ১১তে। দুপুরের দিকে আঁখি মেকআপ নিয়ে ওয়াশরুমে যায় চুল ঠিক করতে। হেয়ার স্টেটমেন্ট অন কিংবা অফ করতে গিয়ে এ ঘটনাটি ঘটে। তবে পুলিশের ধারণা, কেউ বডি স্প্রে ব্যবহার করেছে ওটার গ্যাস থেকে বিস্ফোরণের ঘটনাটি ঘটতে পারে।

রাহাত আরো বলেন, শুটিং হাউসটি সম্পূর্ণ নতুন। এটি এই হাউসের দ্বিতীয় কাজ। পেইন্টিংয়ের স্মেল থেকেও হতে পারে। তবে কেউ নিদিষ্ট করে কিছু বলতে পারছে না। বিস্ফোরণে বাথরুমের দরজা ভেঙে যায়। চিৎকার করে আঁখি বেরিয়ে আসে। ততক্ষণে দুই হাত, পা ও কপালের একাংশ, চুলসহ ৩৫ শতাংশ বার্ন হয়ে যায়।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App