×

বিনোদন

ব্যোমকেশ হচ্ছেন দেব!

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ২৯ জানুয়ারি ২০২৩, ১১:১২ এএম

ব্যোমকেশ হচ্ছেন দেব!

ছবি: সংগৃহীত

ব্যোমকেশ হচ্ছেন দেব!

কমার্শিয়্যাল বাংলা সিনেমার জনপ্রিয় মুখ দেব। টালিউডের সুপারস্টার তকমা লাগিয়েছেন অনেক আগেই। কিন্তু সাংসদ হওয়ার পর থেকেই বেছে বেছে সিনেমায় অভিনয় করছেন টালিউড এই সুপারস্টার। বাংলা ফিল্ম ইন্ডাস্ট্রিতে ১৭ বছরের জার্নি উপলক্ষে দেব ঘোষণা করেছেন পরবর্তী ছবির। সেই ছবিটি ব্যোমকেশকে কেন্দ্র করে।

শনিবার (২৮ জানুয়ারি) বিকেলে দেব একটি ছবি পোস্ট করেন। ওই ছবির ক্যাপশনে তিনি লেখেন, “অভিনেতা হিসেবে ১৭ বছর পূর্ণ করার দিনে ‘বাঘাযতীন’ ছবির সেটে। আজ অভিনেতা নয়। একজন প্রযোজক হিসেবে বসে রয়েছি। আমি জানি না কীভাবে এই অনুভূতি বর্ণনা করব। আমি ধন্য। এইটুকু বলতে পারি।”

তারপর থেকে শুভেচ্ছার জোয়ারে ভাসছেন অভিনেতা। তবে সন্ধ্যায় দেবের টুইটে পাওয়া যায় বিশেষ চমক। তিনি লেখেন, “ইন্ডাস্ট্রিতে একজন অভিনেতা হিসেবে ১৭ বছর পূর্ণ হল। অভিনেতা হিসেবে আমার পরবর্তী ছবি ‘ব্যোমকেশ দুর্গ রহস্য’। প্রযোজক দেব এন্টারটেনমেন্ট ভেঞ্চার্স এবং শ্যাডো ফিল্ম। সবসময় আপনাদের আশীর্বাদ কাম্য। ছবির বাকি কলাকুশলী এবং পরিচালকের নাম খুব শিগগিরই ঘোষণা করা হবে।”

দেবের টুইটে স্বাভাবিকভাবেই অবাক অনুরাগীরা। প্রশ্ন উঠতে শুরু করেছে, তবে কি পর্দায় ব্যোমকেশ রূপে এবার ধরা দিতে চলেছেন ‘প্রাপ্তবয়স্ক’ দেব? যদিও সে জল্পনা এখনও জিইয়ে রেখেছেন ‘খোকাবাবু’। সম্প্রতি শোনা গেছে, সৃজিত ব্যোমকেশ নিয়ে কাজ করতে চলেছেন। তাহলে কি সৃজিতের ছবিতেই ব্যোমকেশ হতে চলেছেন দেব, আর সত্যবতী কি তা হলে রুক্মিণী? চলছে জোর আলোচনা।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App