×

বিনোদন

‘পাঠান’: চতুর্থ দিনে আয় ছয় শ’র কাছাকাছি

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ২৯ জানুয়ারি ২০২৩, ১০:৪৮ পিএম

‘পাঠান’: চতুর্থ দিনে আয় ছয় শ’র কাছাকাছি

ছবি: সংগৃহীত

বলিউডে ব্যাপক সাড়া পেয়েছে শাহরুখ-দীপিকা অভিনীত ‘পাঠান’ সিনেমা। এর মাধ্যমে পাঁচ বছর পর বড় পর্দায় হাজির হয়ে রীতিমতো যেন ঝড় তুলেছেন শাহরুখ খান। অপরদিকে, দীপিকা যেন প্রমাণ করেই দিলেন যে, শাহরুখ ছাড়া তার ক্যারিয়ার অপূর্ণ। আর তাইতো মুক্তির পর দীপিকা পাড়ুকোন বলেই বসলেন, ‘এখন থেকে শাহরুখের সব সিনেমায় অভিনয় করবো আমি’।

বলিউড রিভিউ ডটকম জানিয়েছে, মুক্তির চতুর্থ দিনে শুধু ভারতে ‘পাঠান’ সিনেমার আয় ৫৫ কোটি রুপি। এ পর্যন্ত ভারতে সিনেমাটির মোট আয় ২২১ কোটি ৭৫ লাখ রুপি। চতুর্থ দিনে গিয়ে বিশ্বব্যাপী সিনেমাটির মোট আয় দাঁড়িয়েছে ৪১৫ কোটি রুপি, বাংলাদেশি মুদ্রায় যা ৫৩৯ কোটি ৯১ লাখ টাকারও বেশি। খবর পিঙ্কভিলার।

চলচ্চিত্র সমালোচক ও বাণিজ্য বিশ্লেষকরা ধারণা করছেন, ‘পাঠান’ সর্বকালের সেরা উপার্জনকারী সিনেমা হিসাবে দাঁড়িয়ে যাচ্ছে। পাঁচদিনে শাহরুখ খানের সবচেয়ে বেশি উপার্জনকারী সিনেমাও হবে ‘পাঠান’।

২৬০ কোটি রুপি ব্যয়ে নির্মিত ‘পাঠান’ সিনেমা ভারতের সাড়ে পাঁচ হাজার পর্দা ও বিদেশের আড়াই হাজার পর্দায় দেখানো হচ্ছে। এই সিনেমা প্রযোজনা করেছেন আদিত্য চোপড়া ও আলেকজান্ডার দোস্তাল। পরিচালনা করেছেন সিদ্ধার্থ আনন্দ। সিনেমাটিতে শাহরুখ খান ও দীপিকা পাড়ুকোন ছাড়াও আরো অভিনয় করেছেন সালমান খান, জন আব্রাহাম, আশুতোষ রানা, ডিম্পল কাপাদিয়া, সিদ্ধান্ত ঘেগাদমালসহ অনেকে। ফেসবুকে সিনেমাটিতে ৮০ শতাংশ লাইক পড়েছে। আইএমডিবি রেটিং: ৬.৯/১০; রোটেন টমেটোস: ৯৩ শতাংশ।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App