×

খেলা

কাসেমিরোর জোড়া গোলে ম্যানইউ’র জয়

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ২৯ জানুয়ারি ২০২৩, ০১:২৪ পিএম

কাসেমিরোর জোড়া গোলে ম্যানইউ’র জয়

ছবি: সংগৃহীত

শক্ত একাদশ নিয়ে এফএ কাপের চতুর্থ রাউন্ড শুরু করেন ম্যানচেস্টার ইউনাইটেড কোচ এরিক টেন হাগ। প্রতিপক্ষ রিডিং-এর বিপক্ষে মাঠে ওই গতি, শক্তি সবই দেখিয়েছে রেড ডেভিলসরা। তবে টানা দশ গোল করা মার্কোস রাশফোর্ড গোলর ধারা এগিয়ে নিতে পারেননি। বরং ২৭ মিনিটে রিডিং ১-০ গোলের লিড নেয়।

ওই ধাক্কা থেকে দলকে টেনে তোলেন ব্রাজিলিয়ান ডিফেন্সিভ মিডফিল্ডার কাসেমিরো। ওল্ড ট্রাফোর্ডে যোগ দেওয়ার পর তার ‘শো’ চলছেই। মাঠে তিনি প্রাণ ফিরিয়েছেন। মিডফিল্ড মজবুত করেছেন। খেলা ধরে রাখা, ট্যাকল করা, বল দখল করার পাশাপাশি তিনি দারুণ সব গোলের কারিগর হয়েছেন।

এবার রিডিংয়ের বিপক্ষে জোড়া গোল করলেন দলটির এই নাম্বার-১৮। দ্বিতীয়ার্ধের ৫৪ মিনিটে দলকে সমতায় ফেরান তিনি। চার মিনিট পরে বক্সের বাহির থেকে দারুণ এক শটে ব্যবধান ২-১ করেন। ম্যাচের লাগাম হাতে নেওয়ার পরই তৃতীয় গোলের দেখা পায় রেড ডেভিলসরা। ৬৬ মিনিটে গোল করেন দলটির আরেক মিডফিল্ডার ফ্রেড।

রিডিং-এর বিপক্ষে ম্যানইউ-এর এই জয় ব্রাজিলিয়ানময়। কাসেমিরোর প্রথম গোলে সহায়তা দেন ব্রাজিলিয়ান রাইট উইঙ্গার অ্যান্তোনি। এই ম্যাচে তিনি শুরুর একাদশে ছিলেন। শেষ গোলটিও এসেছে ব্রাজিলিয়ান ডিফেন্সিভ মিডফিল্ডার ফ্রেডের পা থেকে। এই জয়ে এফএ কাপের শেষ ষোলোয় পা রাখল ম্যানইউ।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App