×

বিনোদন

‘কালপুরুষ’-এ আফরান নিশো

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ২৯ জানুয়ারি ২০২৩, ১০:৫৭ পিএম

‘কালপুরুষ’-এ আফরান নিশো

আফরান নিশো

‘কালপুরুষ’-এ আফরান নিশো

আফরান নিশো

খুব বেশিদিন হয়নি কলকাতার সুপারস্টার জিতকে নিয়ে ‘মানুষ’ সিনেমার শুটিং করছেন ঢাকার নির্মাতা সঞ্জয় সমাদ্দার। ছবিটির শুটিং শেষ না হতেই আবার এই নির্মাতার নতুন সিনেমার খবর এসেছে। জানা গেছে, নির্মিতব্য নতুন আরেকটি সিনেমা ‘কালপুরুষ’। এই সিনেমায় নায়ক হিসেবে চুক্তিবদ্ধ হয়েছেন নাটকের জনপ্রিয় অভিনেতা আফরান নিশো।

‘কালপুরুষ’ ছবির প্রযোজক টপি খান। সিনেমাটি সম্পর্কে প্রশ্ন করা হলে তিনি বলেন, সিনেমাটির চিত্রনাট্য উন্নয়নের কাজ চলছে। পাশাপাশি চলছে শিল্পী ও কলাকুশলী নির্বাচনের কাজ। তবে এরই মধ্যে নিশোর সঙ্গে চুক্তি সম্পাদন হয়ে গেছে।

এদিকে, ছবিটিতে চুক্তিবদ্ধ হওয়ার বিষয়ে নিশ্চিত করেছেন আফরান নিশো। তিনি বলেন, সঞ্জয় দাদার সঙ্গে বেশ কয়েকটি কাজ হয়েছে আমার। কাজগুলো সমাদৃত হয়েছে। এবার তার নির্মিত সিনেমায় অভিনয় করতে যাচ্ছি। তার কাজের প্রতি বিশ্বাস থেকেই সিনেমা করা। এখন কলকাতার জিতের ছবির (‘মানুষ’) কাজ করছেন তিনি। আমিও ‘সুড়ঙ্গ’ ও ‘কাইজার’ সিরিজের দ্বিতীয় পার্টের শুটিং করব। এরপরই কালপুরুষ এর শুটিং হবে। আশা করি ‘কালপুরুষ’ দারুণ একটি প্রজেক্ট হবে।

নিশো আরো বলেন, ‘কালপুরুষ’ সিনেমার চিত্রনাট্য এখন তৈরি হচ্ছে। বড় প্লাটফর্মের ছবি। প্রস্তুতিরও ব্যাপার রয়েছে। তাই শুটিং শুরু করতে কিছুটা সময়ের ব্যাপার হতে পারে।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App