×

খেলা

রুদ্ধশ্বাস ম্যাচে শেষ ওভারে জিতল কুমিল্লা

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ২৮ জানুয়ারি ২০২৩, ০৫:৩৬ পিএম

রুদ্ধশ্বাস ম্যাচে শেষ ওভারে জিতল কুমিল্লা

ছবি: সংগৃহীত

রুদ্ধশ্বাস ম্যাচে শেষ ওভারে জিতল কুমিল্লা

ছবি: সংগৃহীত

কুমিল্লা ভিক্টোরিয়ান্স ও খুলনা টাইগার্সের ম্যাচে শেষ হাসিটা হেসেছে ইমরুল কায়েসের দল। টানটান উত্তেজনার ম্যাচে ইয়াসির আলীর খুলনা টাইগার্সকে ৪ রানে হারিয়েছে কুমিল্লা। রুদ্ধশ্বাস ম্যাচে শেষে আট ম্যাচে এটি তাদের পঞ্চম জয়। অন্যদিকে সমান ম্যাচে পঞ্চম হার খুলনার।

শনিবার (২৮ জানুয়ারি) সিলেট আন্তর্জাতিক স্টেডিয়ামে দিনের প্রথম ম্যাচটা হয়েছে জমজমাট। শেষ ওভারে দরকার ছিল ১৭। অফস্পিনার মোসাদ্দেক হোসেনের হাতে বল তুলে দেন কুমিল্লা ভিক্টোরিয়ান্স অধিনায়ক ইমরুল কায়েস। খুলনা টাইগার্সের আশা তখনও বেঁচে ছিল। হার্ডহিটার ইয়াসির আলি রাব্বি যে ছিলেন উইকেটে।

মোসাদ্দেকের ওভারের তৃতীয় আর চতুর্থ বলে বাউন্ডারি হাঁকিয়ে ম্যাচে টানটান উত্তেজনা তৈরিও করেছিলেন ইয়াসির। কিন্তু শেষ রক্ষা হয়নি। শেষ দুই বলে দরকার ছিল ৮ রান। পঞ্চম বলে ইয়াসির দুই নিতে শেষ বলে দরকার পড়ে ছক্কা। কিন্তু মোসাদ্দেকের ওই বল থেকে এক রানের বেশি নিতে পারেননি খুলনা অধিনায়ক।

কুমিল্লা ভিক্টোরিয়ান্স: ইমরুল কায়েস (অধিনায়ক), লিটন দাস, মোসাদ্দেক হোসেন, জাকের আলী অনিক, তানভীর ইসলাম, মুকিদুল ইসলাম মুগ্ধ, মুস্তাফিজুর রহমান, মোহাম্মদ রিজওয়ান, নাসিম শাহ, খুশদিল শাহ, জনসন চার্লস।

খুলনা টাইগার্স: ইয়াসির আলী (অধিনায়ক), তামিম ইকবাল খান, অ্যান্ড্রু বালবির্নি, শেই হোপ, মাহমুদুল হাসান জয়, আজম খান (উইকেটরক্ষক), মোহাম্মদ সাইফ উদ্দীন, নাহিদুল ইসলাম, ওয়াহাব রিয়াজ, নাসুম আহমেদ, নাহিদ রানা।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App