×

বিনোদন

‘বিয়ে করছো কবে’, দেবকে শুভশ্রী

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ২৮ জানুয়ারি ২০২৩, ১০:৪৭ পিএম

https://www.youtube.com/watch?v=vJeQNLOzGEU

দেবকে খোলামেলাভাবেই টালিউডের জনপ্রিয় অভিনেত্রী শুভশ্রী প্রশ্ন বিয়ে বিষয়ক প্রশ্ন করেছেন। ভারতীয় টেলিভিশন চ্যানেল জি বাংলার টক শো ‘অপুর সংসার’-এ দেবকে এই প্রশ্ন করেছেন তিনি।

অনুষ্ঠানের সঞ্চালক শাশ্বত শুভশ্রীর কাছে জানতে চেয়েছিলেন পেজ থ্রি রিপোর্টার হলে দেবকে কী প্রশ্ন করবেন তিনি। নায়িকার চটপট জবাব ছিল, ‘বয়সটা কত হলো দেব? বিয়েটা কবে করছো?’ খবর হিন্দুস্তান টাইমসের।

টিভি অনুষ্ঠানে এই ব্যক্তিগত প্রশ্ন নিতে পারেননি দেব। তাই ভারসাম্য আনতে শুভশ্রী আরেকটি প্রশ্ন করেন, ‘ধুমকেতুটা কি রিলিজ করছে?’

‘চ্যালেঞ্জ’ সিনেমা দিয়ে টালিউডে দেব-শুভশ্রীর যাত্রা শুরু হয়। এরপর ‘পরাণ যায় জ্বলিয়া রে’, ‘খোকাবাবু’, ‘রোমিও’ দিয়ে একসঙ্গে রীতিমতো পর্দা কাঁপিয়েছেন তারা। এক সময় তাদের মধ্যেকার প্রেমের সম্পর্ক টালিউডে ভীষণ চর্চিত ছিল। কিন্তু সেই সম্পর্ক ভেঙে যাওয়ার পরেও দেব শুভশ্রীকে তার নিজের প্রযোজিত প্রথম সিনেমার নায়িকা করেছিলেন। তাদের সেই সিনেমা (ধুমকেতু) আজ পর্যন্ত আলোর মুখ দেখেনি। এর পেছনে আছে সহ প্রযোজক রানা সরকারের সঙ্গে মতের অমিল। কিন্তু দেব ও শুভশ্রীর অবুঝ ভক্তদের একমাত্র চাওয়া- সিনেমাটি মুক্তি পাক।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App