×

সারাদেশ

বিএনপি-জামায়াতের মুখোশ উন্মোচিত

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ২৮ জানুয়ারি ২০২৩, ০৬:৪৯ পিএম

বিএনপি-জামায়াতের মুখোশ উন্মোচিত

ছবি: ভোরের কাগজ

সাবেক প্রতিমন্ত্রী আলহাজ ডা. মুরাদ হাসান বলেছেন, বিএনপি রাজাকার ও পাকিস্তানের দালাল, তাদের বাংলাদেশের জনগণের কাছে ভোট চাওয়ার সাহস নেই। আজকে বিএনপি জামাতের মুখোশ জাতির সামনে উন্মোচিত। তাদের একটাই কাজ বাংলাদেশের উন্নয়ন, অর্জনের ইতিহাসকে অস্বীকার করে দেশকে কিভাবে বহির্বিশ্বের কাছে নিচু করা। মান মর্যাদা ও সকল অর্জনকে হেয়প্রতিপন্ন করা যায় তার ষড়যন্ত্র করা।

শনিবার (২৮ জানুয়ারি) বিকেলে জামালপুরের সরিষাবাড়ী উপজেলা মুক্তিযোদ্ধা সংসদ হল রুমে শেখ হাসিনা সরকারের অভূতপূর্ব উন্নয়ন ও বিস্ময় সাফল্য নিয়ে বীর মুক্তিযোদ্ধাদের সাথে মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন তিনি।

ডা. মুরাদ হাসান বলেন, বীর মুক্তিযোদ্ধাদের বড় অস্ত্র ছিল দেশপ্রেম। মুক্তিযোদ্ধারা তাদের জীবন দিয়ে আমাদের মুক্ত করে দিয়েছে। আমাদের তরুণ প্রজন্মের তাদের এই মুক্তি ধরে রাখতে হবে। বঙ্গবন্ধু ও শেখ হাসিনা ছাড়া দেশের স্বার্থে ও দেশের প্রশ্নে আর কারো ভূমিকা নেই। বঙ্গবন্ধু যেভাবে দেশের মানুষকে ভালোবেসে এদেশকে এগিয়ে নিয়ে গেছেন। তার সুযোগ্যকন্যা শেখ হাসিনাও দেশের মানুষকে ভালোবেসে বিশ্বে মর্যাদাশীল জাতি হিসেবে প্রতিষ্ঠিত করেছেন।

সাবেক উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার বীর মুক্তিযোদ্ধা মোফাজ্জল হোসেনের সভাপতিত্বে ও মুক্তিযোদ্ধা প্রতিনিধি বীর মুক্তিযোদ্ধা লুৎফর রহমান লুলুর সঞ্চালনায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন যুদ্ধকালীন বিএলএফ কমান্ডার বীর মুক্তিযোদ্ধা শেখ এম এ লতিফ, বীর মুক্তিযোদ্ধা আনোয়ার হোসেন প্রমুখ।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App