×

সারাদেশ

আখাউড়ায় মালিকবিহীন প্রাইভেটকার জব্দ

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ২৮ জানুয়ারি ২০২৩, ০৯:২৬ পিএম

আখাউড়ায় মালিকবিহীন প্রাইভেটকার জব্দ

ছবি: ভোরের কাগজ

ব্রাহ্মণবাড়িয়া আখাউড়া স্থলবন্দর থেকে মালিকবিহীন সাদা রঙের একটি প্রাইভেটকার জব্দ করেছে পুলিশ। শনিবার (২৮ জানুয়ারি) পুলিশ প্রাইভেটকারটি উদ্ধার করে থানায় নিয়ে আসে। যার নম্বর ঢাকা মেট্রো-গ ১৪-২৫২৫। প্রাইভেটকারের ভিতরে একটি টিস্যু বক্সে ‘পুলিশ’ লেখা রয়েছে। গাড়ির স্টিয়ারিংয়ে চাবি লাগানো । এছাড়া অন্য কোন কিছু পাওয়া যায়নি।

স্থানীয় লোকজন ও পুলিশ সূত্রে জানা যায়, স্থলবন্দরে প্রবেশের গেইটের বাম পাশে সড়কে গত ১০/১২ দিন ধরে একটি সাদা রঙের প্রাইভেটকার পড়ে থাকতে দেখা যায়। পরে স্থানীয়রা এই গাড়ির চালক বা মালিক কাউকে না দেখে পুলিশকে বিষয়টি অবগত করে। খবর পেয়ে আখাউড়া থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ আসাদুল ইসলাম ঘটনাস্থলে গিয়ে প্রাইভেটকারটি জব্দ করে থানায় নিয়ে আসে।

আখাউড়া স্থলবন্দরের সুপারিনটেনডেন্ট মো. সামাউল ইসলাম বলেন, ১০/১২ দিন আগে স্থানীয় বাসিন্দা হারুন মেম্বার আমাকে জানায় বন্দরের ২নং গেইটের বাইরে সড়কে একটি সাদা রঙের প্রাইভেট কার পড়ে আছে। যেহেতু বন্দরে প্রতিদিনই যাত্রীরা গাড়ি নিয়ে আসে আবার চলে যায় এবং গাড়িটি বন্দরের বাইরে থাকায় এ ব্যাপারে বিশেষ গুরুত্ব দেয়া হয়নি।

আখাউড়া থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. আসাদুল ইসলাম বলেন, স্থলবন্দরে বেশ কিছুদিন পরে থাকা প্রাইভেটকারটি জব্দ করে থানায় নিয়ে এসেছি। চালক বা মালিক কাউকেই পাওয়া যায়নি। মালিকের পরিচয় শনাক্ত করতে পুলিশ কাজ করছে।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App