×

বিনোদন

১৬ বছর পর একসঙ্গে মুন্না-সার্কিট

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ২৭ জানুয়ারি ২০২৩, ১১:২৬ এএম

১৬ বছর পর একসঙ্গে মুন্না-সার্কিট

ছবি: সংগৃহীত

১৬ বছর পর একসঙ্গে মুন্না-সার্কিট
১৬ বছর পর একসঙ্গে মুন্না-সার্কিট

নায়ক নায়িকা ছাড়াও যে সিনেমার হিট জুটি হয়, তেমনটা সাধারনত দেখা যায় না। তবে এর ব্যতিক্রম দেখা যায় বলিউডের অন্যতম জনপ্রিয় জুটি ‘মুন্না ভাই’ ও ‘সার্কিট’-এর বেলায়। নায়ক নায়িকা ছাড়াও যে সিনেমার হিট জুটি হয় তার প্রমাণ ২০০৩ সালে মুক্তি পাওয়া রাজকুমার হিরানির ‘মুন্নাভাই এমবিবিএস’ ও ২০০৬ সালে ‘লাগে রাহো মুন্নাভাই’ চলচ্চিত্র। সিনেমা দুটি দেখে দর্শক যেমন হেসেছেন তেমন কেঁদেছেন।

এরপর প্রায় ১৬ বছর এক সঙ্গে জুটি বেঁধে নতুন কোনও সিনেমায় কাজ করতে দেখা যায়নি তাদের। তাই ভক্তদের অপেক্ষার অবসান ঘটিয়ে আবারো জুটি হয়ে আসছেন মুন্না ও সার্কিট।

সঞ্জয় দত্ত ও আরশাদ ওয়ারসির নতুন সিনেমার নাম এখনো ঠিক হয়নি। তবে তারা যে জুটি হয়ে বড় পর্দায় ফিরছেন তা নিশ্চিত। নতুন সিনেমার একটি পোস্টার সঞ্জয় তার টুইটার একাউন্টে শেয়ার করেন। পোস্টারে দেখা যায়, দুজন জেলখানার মধ্যে বন্ধী। গায়ে কয়েদির পোশাক। দুজনের মুখেই শাস্তির আতঙ্ক। ছবিটি শেয়ার করে বলিউডের মুন্না ভাই লেখেন,‘আপনাদের মতো আমাদের প্রতীক্ষারও অবসান ঘটল। আমার ভাই আরশাদের সঙ্গে আরও একটা দারুণ ছবির জন্য জুটি বাঁধলাম। আপনাদের ছবিটা দেখানোর জন্য আমার আর অপেক্ষা করতে মন চাইছে না। আমি মনে করি দর্শক আমাদের জুটিকে এখনো মনে রেখেছে।’

সিনেমাটি কবে নাগাত মুক্তি দেওয়া হবে, বা সিনেমার নাম কি হবে সে বিষয়ে এখনো কিছু জানা যায়নি। সিনেমায় অভিনয়ের পাশাপাশি প্রযোজনার দায়িত্বেও আছেন সঞ্জয়। এছাড়া পরিচালকের চেয়ারে দেখা যাবে নির্মাতা সিদ্ধান্ত সচদেবকে।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App