×

আন্তর্জাতিক

‘কুকুরের ছোড়া গুলিতে’ একজনের মৃত্যু

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ২৭ জানুয়ারি ২০২৩, ১২:৪৩ পিএম

‘কুকুরের ছোড়া গুলিতে’ একজনের মৃত্যু

প্রতিকি ছবি

বৈচিত্রময় এ পৃথিবীতে প্রতিনিয়ত নানান ঘটনা ঘটে চলেছে। তার মধ্যে আবার অনেক বিষয় রয়েছে যা অকল্পনীয়। তেমনি এক ঘটনা ঘটেছে যুক্তরাষ্ট্রে। দেশটির কানসাস রাজ্যের কেউডা স্প্রিংস শহরের কুকুরের ছোড়া গুলিতে এক ব্যক্তির মৃত্যুর খবর উঠে এসেছে দেশটির গণমাধ্যমে।

পুলিশ জানিয়েছে, নিহতের বয়স ৩০ বছর। তবে পুলিশ তার পরিচয় প্রকাশ করেনি। ঘটনাটি ঘটেছে একটি পিকআপে। গাড়ির পিছনে পাওয়া সরঞ্জামগুলো ইঙ্গিত করে, এটি একটি শিকার সম্পর্কিত ঘটনা ছিল। খবর স্কাই নিউজের।

নিহত পিকআপের চালকের পাশে যাত্রীর আসনে বসেছিলেন। আর পিকআপের পেছনে ছিল বোঝাই রাইফেল ও কুকুর। হঠাৎ কোনো কারণে কুকুরের পা রাইফেলের ট্রিগারে পড়ে যায়। আর এভাবেই ঘটে যায় দুর্ঘটনা। গুলি বেরিয়ে এসে যুবকের পিঠে বিদ্ধ করে।

ওয়েলিংটনের অগ্নিনির্বাপণ বিভাগের প্রধান টিম হে জানান, চালকের আসনে থাকা ব্যক্তিটি অক্ষত ছিল। সুমনার কাউন্টি শেরিফের কার্যালয় স্থানীয় সংবাদমাধ্যমকে দেওয়া এক বিবৃতিতে জানিয়েছে, কুকুরের পা লাগার কারণেই রাইফেল থেকে গুলি বের হয়ে গিয়েছিল।

বিবৃতিতে আরও বলা হয়, যাত্রী আসনে থাকা যুবককে পেছনে গুলি করা হয়।যুবককে বাঁচাতে জরুরি পরিষেবা ডাকা হয়। তাকে বাঁচাতে সব ধরনের চেষ্টা করা হচ্ছে। কিন্তু সব প্রচেষ্টা ব্যর্থ হয়।

কাউন্টি শেরিফ দপ্তর জানিয়েছে, এ ঘটনায় অধিকতর তদন্ত চলছে। গাড়ি ও কুকুরটির প্রকৃত মালিক প্রাথমিকভাবে জানা যায়নি।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App