×

জাতীয়

শিক্ষার্থী নাদিয়ার মৃত্যু: চালক-সহকারীর স্বীকারোক্তি

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ২৬ জানুয়ারি ২০২৩, ০৮:২৯ পিএম

রাজধানীর প্রগতি সরণিতে বাসচাপায় বেসরকারি নর্দান বিশ্ববিদ্যালয়ের ফার্মেসি বিভাগের শিক্ষার্থী নাদিয়া নিহত হওয়ার মামলায় ভিক্টর পরিবহনের চালক লিটন (৩৮) ও তার সহকারী মো. আবুল খায়ের আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছেন।

বৃহস্পতিবার (২৬ জানুয়ারি) মামলার তদন্ত কর্মকর্তা ভাটারা থানার উপপরিদর্শক (এসআই) মোহাম্মদ আল ইমরান রাজন দুইদিনের রিমান্ড শেষে আসামিদের আদালতে হাজির করেন। আসামিরা স্বেচ্ছায় স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিতে সম্মত হওয়ায় তা রেকর্ড করার আবেদন করেন তদন্ত কর্মকর্তা। এ আবেদনের পরিপ্রেক্ষিতে ঢাকার মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট রশিদুল আলমের আদালত লিটনের এবং আরেক মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট মোহাম্মদ জসিমের আদালত খায়েরের জবানবন্দি রেকর্ড করেন। এরপর তাদের কারাগারে পাঠানো হয়। ভাটারা থানার আদালতের সাধারণ নিবন্ধন শাখার উপপরিদর্শক (এসআই) রণপ কুমার এ তথ্য জানান।

গত ২২ জানুয়ারি দুপুর পৌনে একটায় প্রগতি সরণিতে ভিক্টর পরিবহন নামে একটি বাসের চাপায় নিহত হন নাদিয়া। মাত্র দুই সপ্তাহ আগে একটি বেসরকারি বিশ্ববিদ্যালয়ে ভর্তি হয়েছিলেন তিনি। নাদিয়ার মৃত্যুর ঘটনায় তার বাবা জাহাঙ্গীর হোসেন ভাটারা থানায় নিরাপদ সড়ক আইনে মামলা করেন।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App