×

সারাদেশ

ব্রাহ্মণবাড়িয়া-২ উপনির্বাচন: সাত্তারের পক্ষে আ.লীগ

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ২৬ জানুয়ারি ২০২৩, ১২:৩০ এএম

ব্রাহ্মণবাড়িয়া-২ উপনির্বাচন: সাত্তারের পক্ষে আ.লীগ

উকিল আবদুস সাত্তার ভূঁইয়া। ফাইল ছবি

ব্রাহ্মণবাড়িয়া-২ উপনির্বাচনের আলোচিত স্বতন্ত্র প্রার্থী উকিল আবদুস সাত্তার ভূঁইয়ার ‘কলার ছড়া’র পক্ষে ভোটারদের দ্বারে দ্বারে যাচ্ছেন আশুগঞ্জ উপজেলা আওয়ামী লীগের নেতাকর্মীরা। তবে সরাইলে প্রচারণা চালাতে গিয়ে পুলিশি বাধার সম্মুখীন হয়েছেন বলে অভিযোগ করেছেন স্বতন্ত্র প্রার্থী আবু আসিফ আহমেদ। এ ঘটনায় নির্বাচন কমিশনে (ইসি) লিখিত অভিযোগ দায়ের করেছেন তিনি।

গত সোমবার আশুগঞ্জে উপজেলা ও ইউনিয়ন আওয়ামী লীগের নেতাদের সঙ্গে উপনির্বাচন নিয়ে মতবিনিময় করেন কেন্দ্রীয় আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আহমদ হোসেন। ওই সভায় দলীয় নেতাকর্মীকে স্বতন্ত্র প্রার্থী উকিল আবদুস সাত্তারের পক্ষে কাজ করার জন্য নির্দেশনা দেন তিনি। এ নির্দেশনার পরই বুধবার (২৫ জানুয়ারি) আশুগঞ্জ উপজেলা আওয়ামী লীগের নেতারা সংসদ থেকে সদ্য পদত্যাগী ও বিএনপির বহিস্কৃত নেতা আবদুস সাত্তারের পক্ষে প্রচার শুরু করেন।

আশুগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সভাপতি হাজী ছফিউল্লাহ মিয়ার নেতৃত্বে একটি নির্বাচনি প্রচারণা দল গতকাল উপজেলার লালপুর, শরীফপুর ও আড়াইসিধা ইউনিয়নে বিভিন্ন গ্রামে ভোটারদের কাছে উকিল সাত্তারের পক্ষে ভোট চান। এ সময় তৃণমূলের আওয়ামী লীগের নেতাকর্মীরাও প্রচারণায় অংশ নেন।

এ বিষয়ে ছফিউল্লাহ মিয়া বলেন, এই প্রচারণা ধারাবাহিকভাবে নির্বাচনের আগের দিন পর্যন্ত চলবে। জনগণের ভোটে ‘কলার ছড়া’র জয় হবেই।

মঙ্গলবারের নির্বাচনী প্রচারণায় অন্যান্যের মধ্যে ছিলেন উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক তোফায়েল আলী রুবেল, সাংগঠনিক সম্পাদক আতাউর রহমান কবীর, উপজেলা আওয়ামী লীগের সাবেক সদস্য বীর মুক্তিযোদ্ধা হেবজুমিয়া, মোশারফ মুন্সি ও উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি শাহীন সিকদার প্রমুখ।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App