×

সারাদেশ

তালায় প্রতিপক্ষের হামলার চারদিন পর বৃদ্ধের মৃত্যু

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ২৬ জানুয়ারি ২০২৩, ০৭:৪৮ পিএম

তালায় প্রতিপক্ষের হামলার চারদিন পর বৃদ্ধের মৃত্যু

ছবি: ভোরের কাগজ

সাতক্ষীরার তালায় জমি-জায়গার বিরোধের জের ধরে সংঘর্ষে আহত আবু মুছা সরদার (৬৫) নামে এক বৃদ্ধের ঘটনার চারদিন পর মৃত্যু হয়েছে। বুধবার (২৫ জানুয়ারি) রাত ১১টায় খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান। নিহত মুছা সরদার (৬৫) উপজেলারর জেঠুয়া গ্রামের মৃত মুক্তার সরদারের ছেলে।

খোঁজ নিয়ে জানা গেছে, জেঠুয়া গ্রামের আবু মুছা সরদারের পরিবারের সাথে একই এলাকার মাহাতাফ সরদারের ছেলে সাইফুল ইসলামের সাথে জমি নিয়ে বিরোধ চলে আসছিল। চলতি বছরের ২১ জানুয়ারি বিকালে জমির মাপ-জরিপকে কেন্দ্র করে সাইফুলের নেতৃত্বে লুৎফর সরদার, হাফিজ সরদার, মফিজ সরদার, নুর ইসলাম সরদার হামলা করলে আবু মুছা সরদার (৬৫), মিলি আক্তারকে (৪৬) জখম হয়। পরে মারাত্মক আহত অবস্থায় মুছা সরদারকে তালা হাসপাতালে ভর্তি করে তার পরিবারের লোকজন।

এ ঘটনায় আহত মিলি আক্তার বাদী হয়ে সাইফুলসহ ৫ জনকে আসামি করে তালা থানায় একটি মামলা দায়ের করে। এদিকে, ঘটনার চারদিন পর বুধবার (২৫ জানুয়ারি) রাতে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যায় মূছা।

এ বিষয়ে অভিযুক্ত সাইফুল ইসলাম জানান, সেদিন মারামারির কোন ঘটনা ঘটেনি, তার পরেও মামলা হয়েছে। আমরা মামলায় জামিনে আছি। তারা এখন মৃত্যু নিয়ে অপ-প্রচার চালাচ্ছে।

তালা থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) চৌধুরী রেজাউল করিম জানান, ইতিপূর্বে মারামারির ঘটনায় থানায় একটি মামলা রয়েছে। মৃত্যুর ঘটনাটি তিনি শুনেছে, তবে এ বিষয়ে পরিবারের কোন অভিযোগ না থাকায় লাশ তাদের কাছে হস্তান্তর করা হয়েছে।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App