×

খেলা

কোম্পানীগঞ্জে টি-২০ ক্রিকেট টুর্নামেন্টের উদ্বোধন

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ২৬ জানুয়ারি ২০২৩, ০৯:১১ পিএম

কোম্পানীগঞ্জে টি-২০ ক্রিকেট টুর্নামেন্টের উদ্বোধন

ছবি: ভোরের কাগজ

সিলেটের কোম্পানীগঞ্জ উপজেলায় টুকেরগাও আদর্শ ক্লাবের আয়োজনে টি-২০ ক্রিকেট টুর্নামেন্টের উদ্বোধন করা হয়েছে।

বৃহস্পতিবার (২৬ জানুয়ারি) দুপুর ১২ টায় শহীদ স্মৃতি টুকের বাজার স্কুল এন্ড কলেজ মাঠে উদ্বোধনী ম্যাচে টুকেরগাঁও আদর্শ ক্লাব ও পাড়ুয়া ক্রিকেট দল মুখোমুখি হয়েছে।

এর আগে উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন কোম্পানীগঞ্জ উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও সাবেক ভারপ্রাপ্ত উপজেলা চেয়ারম্যান ইয়াকুব আলী ও উদ্বোধক হিসেবে বক্তব্য রাখেন ১নং ইসলামপুর পশ্চিম ইউপি চেয়ারম্যান হাজী মো. জিয়াদ আলী।

এ সময় অনুষ্ঠানে টুকেরগাঁও আদর্শ ক্লাবের সভাপতি রাইসুল ইসলাম রাজনের সভাপতিত্বে ও টুকেরগাঁও আদর্শ ক্লাবের সাধারণ সম্পাদক জাকির হোসেনের পরিচালনায় স্বাগত বক্তব্য রাখেন কোম্পানীগঞ্জ প্রেসক্লাবের সাধারণ সম্পাদক সোহেল রানা।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন ইউপি সদস্য মেহেদী হাসান ডালিম, উপজেলা যুবলীগের যুগ্ম আহবায়ক ও ক্রীড়া সংস্থার কোষাধ্যক্ষ রাসেল আহমদ, আদর্শ ক্লাবের সাবেক সহসভাপতি রফিকুল হক।

অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন- কোম্পানীগঞ্জ প্রেসক্লাবের সভাপতি শের তারিকুল ইসলাম, কোম্পানীগঞ্জ ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক দেলোয়ার মাহমুদ রিপন, যুগ্ম সাধারণ সম্পাদক সোহরাব আহমদ, বিশিষ্ট ব্যবসায়ী ও ক্রীড়ামোদী আনোয়ার হোসেন রবি, উপজেলা যুবলীগের সদস্য জাফর দেওয়ান, পাড়ুয়া ক্রিকেট ক্লাবের সভাপতি নিজাম উদ্দিন, টুকেরপাঁও আদর্শ ক্লাবের সাঙ্গঠনিক সম্পাদক মাইনুল ইসলাম, কোষাধ্যক্ষ সুহেল রানা, ক্রিকেটার ফারুক, ইয়ামিন, বিপ্লব, হাবিব, জাফর রানা, করিম, জুনেদ, সুহেল, টিটু, রুবেল, জাহাঙ্গীর ও জুয়েল প্রমুখ।

জানা গেছে, টুর্নামেন্টের ফাইনাল ম্যাচে চ্যাম্পিয়ন পুরস্কার ২০ হাজার টাকা ও ট্রফি দাতা জার্মান প্রবাসী মোহাম্মদ আলী (সুমন) ও রানার্স আপ পুরস্কার ১০ হাজার টাকা ও ট্রফি দাতা কোম্পানীগঞ্জ প্রেসক্লাব। প্রতি ম্যাচে ম্যান অব দ্যা ম্যাচ ক্রেস্ট দাতা আতিক টেলিকম, ম্যান অব দ্যা সিরিজ পুরস্কার দাতা জাকারিয়া ও ম্যান অব দ্যা ফাইনাল পুরস্কার দাতা খায়রুল আমিন জয়। এছাড়া পুরো টুর্নামেন্টে মিডিয়া পার্টনার হিসেবে থাকছেন সিলকো সংবাদ।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App