×

সারাদেশ

সাধারণ মানুষকে ভালোবাসি এটা কি আমার অপরাধ!

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ২৫ জানুয়ারি ২০২৩, ১১:৫৯ এএম

সাধারণ মানুষকে ভালোবাসি এটা কি আমার অপরাধ!

ছবি: ভোরের কাগজ

সাধারণ মানুষকে ভালোবাসি এটা কি আমার অপরাধ!

গত দুইদিন ধরেই সামাজিক যোগাযোগ মাধ্যমে ব‍্যাপক সারা ফ‍েলেছে মানিকগঞ্জ-২ আসনের  এমপি কন্ঠ শিল্পী মমতাজ বেগমের হৃদয়স্পর্শী একটি স্টাটাস "আমার মা নাই, বাবা নাই, আমি এতিম"।

তিনি তার ওই স্টাটাসে লিখেন, আমি অনেক ক্লান্ত,অনেকদিন মন মতো বিশ্রাম হচ্ছে না। সংসদ, গান, এলাকা সমানতালে চলছে। আজও ঘুম আসছেনা, ছবিটা কে তুলেছে জানি না, আমি তখন কম্বল দেয়ায় ব্যস্ত, ভেবে ছিলাম এই মা ও কম্বল নিতে আসছে তাই আমি বার বার কম্বল দেই উনি কম্বল না ধরে আমার হাত ধরে কি যেনো বলতে চায়! অবশেষে আমি কম্বল রেখে একটু মাথা কাছে নিতেই বললো "একটু সাবধানে থেকো মা " জানিনা কতটা সাবধানে আমাকে থাকতে হবে!আমার মা নাই, বাবা নাই, আমি এতিম, আমি শুধু মানুষের সেবা করতে চাই, ভালোবাসি সাধারণ মানুষকে, এটা কি আমার অপরাধ? আমি কি কারো টার্গেট হয়ে গেছি?

আল্লাহ ভরসা, আমি শুধু এইটুকু জানি " রাখে আল্লাহ মারে কে"?

গত ২৪ জানুয়ারি ভোর রাত ৪টা ১০ মিনিটে ছবিটি সংযুক্ত করে তার নিজের ফেসবুক আইডি থেকে জনপ্রিয় ফোক সম্রাজ্ঞী মমতাজ বেগম এমপিএ স্টাটাসটি দেন। আর তা ক্ষণিকের মধ্যেই নেট দুনিয়ায় ব‍্যাপক সাড়া ফেলে দেয়। এরপর থেকেই বিভিন্ন শ্রেণি-পেশার লোকজনের পক্ষ‍ চলছে ওই স্টাটাসের উপর হৃদয়ে রক্তক্ষরণের মত বিভিন্ন মর্মস্পর্শি মন্তব্য।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App