×

সারাদেশ

নোয়াখালীতে কুকুরকে বাঁচাতে গিয়ে সিএনজি যাত্রীর মৃত্যু

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ২৫ জানুয়ারি ২০২৩, ০৯:৩৬ পিএম

নোয়াখালীতে কুকুরকে বাঁচাতে গিয়ে সিএনজি যাত্রীর মৃত্যু

প্রতীকী ছবি

নোয়াখালীর সদর উপজেলার নোয়াখালী ইউনিয়নের সুবর্ণচর-সোনাপুর সড়কের ওপরে থাকা কুকুরকে বাঁচাতে গিয়ে নিয়ন্ত্রণ হারিয়ে দুর্ঘটনার শিকার হয়েছে যাত্রীবাহী একটি সিএনজি চালিত অটোরিকশা। এতে ঘটনাস্থলে আমিন উল্যাহ মাসুদ (৩৫) নামের এক যাত্রী নিহত এবং সিএনজি চালক সহ আরও তিনজন আহত হয়েছেন।

বুধবার (২৫ জানুয়ারি) সন্ধ্যা সাড়ে ছয়টার দিকে সুবর্ণচর-সোনাপুর সড়কের মন্নান নগর চৌরাস্তা এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহত আমিন উল্যাহ মাসুদ জেলার বেগমগঞ্জ উপজেলার দূর্গাপুর গ্রামের আবুল বাসারের ছেলে। আহতদের নাম পরিচয় জানা যায়নি।

স্থানীয় সূত্র জানিয়েছে, বিকেলে পার্শ্ববর্তী লক্ষ্মীপুর জেলার রামগতি উপজেলার আলেকজেন্ডার থেকে যাত্রী নিয়ে নোয়াখালীর সোনাপুর বাজারের উদ্দেশ্যে একটি সিএনজি ছেড়ে আসে। সন্ধ্যায় সিএনজিটি মন্নান নগর চৌরাস্তার পশ্চিম পাশে পৌঁছলে গাড়ির সামনে একটি কুকুর এসে পড়ে। গাড়ির গতি বেশি থাকায় কুকুরটিকে বাঁচাতে গিয়ে নিয়ন্ত্রন হারিয়ে সড়কের পাশের গাছের সাথে ধাক্কা লেগে ধুমড়ে মুছড়ে যায় সিএনজি’টি। এতে ঘটনাস্থলে সিএনজিতে থাকা যাত্রী আমিন উল্যাহ মাসুদ নিহত ও আরও তিনজন আহত হন।

সুধারামপুর মডেল থানার উপপরিদর্শক (এসআই) মোজাফফর আলী বিষয়টি নিশ্চিত করে জানিয়েছেন, খবর পেয়ে ঘটনাস্থল থেকে নিহতের মরদেহ উদ্ধার করে থানায় আনা হয়েছে। পরবর্তীতে ঘটনায় প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App