×

খেলা

তাসকিনের আগুনে পুড়ল খুলনা

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ২৫ জানুয়ারি ২০২৩, ০৩:১২ পিএম

তাসকিনের আগুনে পুড়ল খুলনা

ছবি: সংগৃহীত

বাংলাদেশ প্রিমিয়াম লিগে (বিপিএল) অল্প রান করেও ২৪ রানের বড় জয় পেয়েছে ঢাকা ডমিনেটর্স। তাদের এই জয়ের নায়ক বাংলাদেশ পেসার তাসকিন আহমেদ। মিরপুরের নিচু ও ধীর উইকেটে পেস বোলিংয়ের আগুন ঝরিয়েছেন তিনি। তার ওই বোলিংয়ে আট ম্যাচে দ্বিতীয় জয়ের দেখা পেয়েছে ঢাকা।

টস জিতে ঢাকা ডমিনেটর্সকে ব্যাটিংয়ে পাঠান খুলনা টাইগার্স। ঢাকা দুই বল থাকতে ১০৮ রানে অলআউট হয়। দলটির হয়ে সৌম্য সরকার ৫৭ রানের ইনিংস খেলেন। বাঁ-হাতি ওপেনার আগের সাত ম্যাচে করেছিলেন মাত্র ৫৫ রান। তিনি রান পেলেও দলের বাকিরা আসা-যাওয়ার মিছিলে ছিলেন।

জবাব দিতে নেমে ১৫.৩ ওভারে মাত্র ৮৪ রানে অলআউট হয়েছে তামিম ইকবাল, ইয়াসির রাব্বি, আজম খানদের খুলনা। দলটির হয়ে তামিম ৩০ রানের ইনিংস খেলেন। ইয়াসির রাব্বি ২১ রান করেন। আর কেউ দশ রানের ঘরে ঢুকতে পারেননি।

ঢাকার জয়ের নায়ক তাসকিন ৩.৩ ওভার বোলিং করে মাত্র ৯ রান দিয়ে তুলে নেন চারটি উইকেট। শেই হোপ, আজম খান, মোহাম্মদ সাইফউদ্দিন ও শেষ ব্যাটার নাহিদ রানাকে আউট করেন তিনি। এছাড়া স্পিনার নাসির হোসাইন ৩০ রানে দুটি ও পেসার আল আমিন ১৭ রান দিয়ে নেন দুই উইকেট।

এর আগে খুলনার দুই স্পিনার নাসুম আহমেদ ও নাহিদুল ইসলাম ঘূর্ণির জাদুয় ঢাকাকে ধসিয়ে দেন। বাঁ-হাতি নাসুম ৪ ওভারে ১১ রান দিয়ে নেন তিন উইকেট। নাহিদুল ৪ ওভারে মাত্র ৬ রান খরচ করে চারটি গুরুত্বপূর্ণ উইকেট দখল করেন।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App