নেত্রকোণায় ভারতীয় চিনিসহ ২ চোরাকারবারি আটক

আগের সংবাদ

লাদাখের ২৬টি টহল পয়েন্টের নিয়ন্ত্রণ হারিয়েছে ভারত

পরের সংবাদ

মা হলেন মার্কিন অভিনেত্রী প্যারিস হিলটন

প্রকাশিত: জানুয়ারি ২৫, ২০২৩ , ৪:১২ অপরাহ্ণ আপডেট: জানুয়ারি ২৫, ২০২৩ , ৪:১২ অপরাহ্ণ

মার্কিন মডেল, অভিনেত্রী ও টিভি তারকা প্যারিস হিলটন পুত্রসন্তানের মা হয়েছেন। সন্তানের আঙুল ধরে থাকা একটি ছবি পোস্ট করে নিজের ইনস্টাগ্রামে মা হওয়ার খবর নিশ্চিত করেছেন এই হলিউড অভিনেত্রী। সারোগেসি পদ্ধতিতে মা হয়েছেন বলেও জানান তিনি।

নিজের ইনস্টাগ্রামে মা হওয়ার খবর জানিয়ে প্যারিস লিখেছেন, ‘তুমি এর মধ্যেই ভালোবাসায় ডুবে আছ, যা ভাষায় প্রকাশ করা যায় না।’ স্বভাবতই তাঁর পোস্টটিতে ব্যাপক প্রতিক্রিয়া দেখিয়েছেন ভক্তরা। প্রতিক্রিয়া জানিয়েছেন অনেক তারকা। অভিনন্দন জানিয়ে গায়িকা ডেমি লোভাটো লিখেছেন, ‘অভিনন্দন বোন’।

এর আগেই প্যারিস জানিয়েছেন, পুত্রসন্তানের মা হতে চলেছেন তিনি। মার্কিন সংবাদমাধ্যমগুলো জানিয়েছে, সারোগেসি পদ্ধতিতে মা হয়েছেন প্যারিস। মা হওয়ার আগে পিপলডটকমকে দেওয়া এক সাক্ষাৎকারে তিনি বলেছিলেন, ‘মা হওয়া ছিল আমার সব সময়ের স্বপ্ন। আমি খুবই আনন্দিত যে আমি ও কার্টার একে অন্যকে খুঁজে পেয়েছি।’

গত বছরের ডিসেম্বরে প্রথমবারের মতো প্যারিস হিলটন জানান, তিনি সারোগেসি পদ্ধতিতে মা হতে চলেছেন। তিনি আরও জানিয়েছেন, তিনি ও কার্টার কোভিডের মধ্যেই এই প্রক্রিয়া শুরু করেছেন।

২০২১ সালের ১৭ ফেব্রুয়ারি নিজের ৪০তম জন্মদিনে কার্টার রিউমের সঙ্গে বাগদান সারেন। সেই ছবি দিয়ে সামাজিক যোগাযোগমাধ্যমে লিখেছিলেন, ‘আমি আমার আত্মার সঙ্গীকে খুঁজে পেয়েছি। যখন তুমি তোমার হৃদয়ের সহযাত্রীকে খুঁজে পাও, সেই অনুভূতি ভাষায় প্রকাশ করা যায় না। কার্টার এক পায়ে হাঁটু গেড়ে বসল আর জিজ্ঞেস করল, আমি ওর সঙ্গে বাকি জীবন কাটাতে চাই কি না।’

এসএম

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়