বাংলা একাডেমি সাহিত্য পুরস্কার পাচ্ছেন ১৫ জন

আগের সংবাদ

কার সঙ্গে নতুন ইনিংস শুরু করছেন শ্রাবন্তী?

পরের সংবাদ

পুঠিয়ায় আ.লীগের দু’গ্রুপের সংঘর্ষ, আহত ৭

প্রকাশিত: জানুয়ারি ২৫, ২০২৩ , ৫:০৯ অপরাহ্ণ আপডেট: জানুয়ারি ২৫, ২০২৩ , ৬:৩৩ অপরাহ্ণ

রাজশাহীর পুঠিয়া উপজেলার বানেশ্বরে আওয়ামী লীগের দুই গ্রুপের মধ্যে সংঘর্ষ ও ধাওয়া-পাল্টাধাওয়ার ঘটনা ঘটেছে । এতে অন্তত সাতজন আহত হয়েছেন। রাজশাহী-৫ আসনের এমপি প্রফেসর ডা. মো. মুনসুর রহমান এবং সাবেক এমপি ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক কাজী আব্দুল ওয়াদুদ দারা গ্রুপের মধ্যে এ ঘটনা ঘটে। সকাল ১০টার পর থেকে বেলা ১২টা পর্যন্ত তিন দফায় সংঘর্ষের সূত্রপাত হয়। সংঘর্ষস্থলে পুলিশ সদস্যরা উপস্থিত হয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

প্রত্যক্ষদর্শীরা জানায়, গতকাল মঙ্গলবার সন্ধ্যায় বানেশ্বরে আওয়ামী লীগের উদ্যোগে প্রধানমন্ত্রীর আগমন উপলক্ষে প্রস্তুতি সভার আয়োজন করা হয়। এতে বর্তমান এমপি প্রফেসর ডা. মো. মুনসুর রহমান এবং সাবেক এমপি ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আব্দুল ওয়াদুদ দারা উভয় পক্ষের নেতাকর্মীরা পরস্পর বিরোধী বক্তব্য রাখেন। এই নিয়ে ওইদিন সন্ধ্যায় খুটিপাড়া এলাকার সাহাবুদ্দিন ও নামাজগ্রাম এলাকার ডিস কালাম গ্রপের মধ্যে তিন দফা হাতাহাতির ঘটনা ঘটে। ওই ঘটনার জের ধরে আজ সকাল সাড়ে ১০টার দিকে পুনরায় এমপি ও সাবেক এমপি দু’গ্রুপের মধ্যে সংঘর্ষ ও ধাওয়া-পাল্টা ধাওয়ার ঘটনা ঘটে। এতে উভয়পক্ষের অন্তত সাতজন আহত হন। আহতদের স্থানীয়ভাবে চিকিৎসা দেয়া হয়েছে।

পুঠিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সোহরাওয়ার্দি এর সত্যতা নিশ্চিত করে জানান, কয়েক দফায় স্থানীয় আওয়ামী লীগের দুটি গ্রুপ সংঘর্ষে জড়িয়ে পড়ে। পরে পুলিশ গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। এখন পরিস্থিতি স্বাভাবিক আছে।

ডি- এইচএ

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়