নোয়াখালীতে বিকেলে ইয়াবাসহ গ্রেপ্তার, রাতে ছেড়ে দেয়ার অভিযোগ

আগের সংবাদ

নড়াইলে জেলা বিএনপির ৪২ নেতাকর্মী জেলহাজতে

পরের সংবাদ

নোয়াখালীতে কুকুরকে বাঁচাতে গিয়ে সিএনজি যাত্রীর মৃত্যু

প্রকাশিত: জানুয়ারি ২৫, ২০২৩ , ৯:৩৬ অপরাহ্ণ আপডেট: জানুয়ারি ২৫, ২০২৩ , ৯:৩৬ অপরাহ্ণ

নোয়াখালীর সদর উপজেলার নোয়াখালী ইউনিয়নের সুবর্ণচর-সোনাপুর সড়কের ওপরে থাকা কুকুরকে বাঁচাতে গিয়ে নিয়ন্ত্রণ হারিয়ে দুর্ঘটনার শিকার হয়েছে যাত্রীবাহী একটি সিএনজি চালিত অটোরিকশা। এতে ঘটনাস্থলে আমিন উল্যাহ মাসুদ (৩৫) নামের এক যাত্রী নিহত এবং সিএনজি চালক সহ আরও তিনজন আহত হয়েছেন।

বুধবার (২৫ জানুয়ারি) সন্ধ্যা সাড়ে ছয়টার দিকে সুবর্ণচর-সোনাপুর সড়কের মন্নান নগর চৌরাস্তা এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহত আমিন উল্যাহ মাসুদ জেলার বেগমগঞ্জ উপজেলার দূর্গাপুর গ্রামের আবুল বাসারের ছেলে। আহতদের নাম পরিচয় জানা যায়নি।

স্থানীয় সূত্র জানিয়েছে, বিকেলে পার্শ্ববর্তী লক্ষ্মীপুর জেলার রামগতি উপজেলার আলেকজেন্ডার থেকে যাত্রী নিয়ে নোয়াখালীর সোনাপুর বাজারের উদ্দেশ্যে একটি সিএনজি ছেড়ে আসে। সন্ধ্যায় সিএনজিটি মন্নান নগর চৌরাস্তার পশ্চিম পাশে পৌঁছলে গাড়ির সামনে একটি কুকুর এসে পড়ে। গাড়ির গতি বেশি থাকায় কুকুরটিকে বাঁচাতে গিয়ে নিয়ন্ত্রন হারিয়ে সড়কের পাশের গাছের সাথে ধাক্কা লেগে ধুমড়ে মুছড়ে যায় সিএনজি’টি। এতে ঘটনাস্থলে সিএনজিতে থাকা যাত্রী আমিন উল্যাহ মাসুদ নিহত ও আরও তিনজন আহত হন।

সুধারামপুর মডেল থানার উপপরিদর্শক (এসআই) মোজাফফর আলী বিষয়টি নিশ্চিত করে জানিয়েছেন, খবর পেয়ে ঘটনাস্থল থেকে নিহতের মরদেহ উদ্ধার করে থানায় আনা হয়েছে। পরবর্তীতে ঘটনায় প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।

ডি- এইচএ

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়