সোনারগাঁওয়ে আ.লীগের দু’পক্ষের সংঘর্ষে সম্মেলন স্থগিত

আগের সংবাদ

২০ ঋণখেলাপির তালিকা প্রকাশ : ব্যাংক খাতে শৃঙ্খলা রক্ষা করতে হবে

পরের সংবাদ

কেন্দ্রীয় নেতাদের সামনে সংঘর্ষে জড়ালেন বিএনপি নেতারা

প্রকাশিত: জানুয়ারি ২৫, ২০২৩ , ১১:২২ অপরাহ্ণ আপডেট: জানুয়ারি ২৫, ২০২৩ , ১১:২২ অপরাহ্ণ

গণতন্ত্র হত্যা দিবসে গণতন্ত্র পুনরুদ্ধারে ১০ দফা দাবি আদায়ের লক্ষ্যে বরিশালে বিএনপির সমাবেশ মঞ্চের সামনে দাঁড়ানোকে কেন্দ্র করে স্বেচ্ছাসেবক দল ও ছাত্রদলের নেতাকর্মীদের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটেছে। কেন্দ্রীয় ও স্থানীয় নেতাদের সামনেই দুই গ্রুপের মধ্যে বেশ কিছুক্ষণ এ সংঘর্ষ চলার পর বিএনপির জ্যেষ্ঠ নেতারা পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

বুধবার (২৫ জানুয়ারি) দুপুরে বরিশাল নগরের অশ্বিনী কুমার হল সংলগ্ন বিএনপির সমাবেশস্থলে এ ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শীরা জানান, মঞ্চের সামনে দাঁড়ানোকে কেন্দ্র করে স্বেচ্ছাসেবক দল কর্মী তপু কাজীর সঙ্গে জেলা ছাত্রদলের সহ-সভাপতি সবুজ আকনের দ্বন্দ্ব হয়। এ বিষয়ে কথা কাটাকাটির একপর্যায়ে দুজনের সমর্থক প্রথমে হাতাহাতি পরে সংঘর্ষে লিপ্ত হন বিএনপির স্থায়ী কমিটির সদস্য গয়েশ্বর চন্দ্র রায়সহ কেন্দ্রীয় নেতাদের সামনে। পরে বিএনপির সিনিয়র নেতারা পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

সংঘর্ষের বিষয়ে বরিশাল মহানগর বিএনপির সদস্য সচিব মীর জাহিদুল কবির জাহিদ বলেন, চেয়ারে বসা নিয়ে কর্মীদের মধ্যে ধাক্কাধাক্কি হয়েছে। পরে তাদের শান্ত করা হয়েছে।

ডি- এইচএ

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়