পুঠিয়ায় আ.লীগের দু’গ্রুপের সংঘর্ষ, আহত ৭

আগের সংবাদ

পি কে হালদারের মামলায় তদন্ত কর্মকর্তার সাক্ষ্য

পরের সংবাদ

কার সঙ্গে নতুন ইনিংস শুরু করছেন শ্রাবন্তী?

প্রকাশিত: জানুয়ারি ২৫, ২০২৩ , ৫:১২ অপরাহ্ণ আপডেট: জানুয়ারি ২৫, ২০২৩ , ৫:১২ অপরাহ্ণ

টালিউডের প্রথম সারির জনপ্রিয় নায়িকা শ্রাবন্তী চ্যাটার্জি। প্রায় সময় আলোচনায় থাকেন এ অভিনেত্রী । তবে ক্যারিয়ারের চেয়ে টাইমলাইনে থাকেন তার ব্যক্তিগত জীবন নিয়ে। ট্রলাররা হামেশাই টার্গেট করে তাকে, তবু জীবনটা নিজের শর্তে বাঁচেন ‘কাবেরী অন্তর্ধান’ নায়িকা।

মূলত বাণিজ্যিক ছবির পরিচিত মুখ শ্রাবন্তী, তবে ডিগ্ল্যামার রোলেও নজর কেড়েছেন শ্রাবন্তী। অপর্ণা সেনের ‘গহনার বাক্স’ কিংবা অনিরুদ্ধ রায়চৌধুরীর ‘বুনোহাঁস’, অথবা হালফিলে কৌশিক গঙ্গোপাধ্যায়ের ‘কাবেবী অন্তর্ধান রহস্য’। সুযোগ পেলে ফ্রন্টফুটে ব্যাট করতে ওস্তাদ অভিনেত্রী শ্রাবন্তী। এর মাঝেই টালিপাড়ায় জোর গুঞ্জন ‘অভিযাত্রিক’ পরিচালকের আগামী ছবিতে দেখা যেতে পারে শ্রাবন্তীকে। হ্যাঁ, গত বছর জাতীয় পুরস্কারের আসরে সেরা বাংলা ছবির পুরস্কার জিতেছিল শুভ্রজিতের ছবি। এবার নাকি তারই নায়িকা হচ্ছেন শ্রাবন্তী। ইতোমধ্যে পরিচালক প্রস্তাব দিয়েছেন শ্রাবন্তীকে। তবে সবটাই শোনা কথা। খবর হিন্দুস্তান টাইমসের।

সম্প্রতি শুভ্রজিৎ মিত্রের সঙ্গে শ্রাবন্তীর দারুণ বন্ধুত্ব গড়ে উঠেছে। এক ফিল্ম ফেস্টিভ্যালে একত্রে আমন্ত্রিত ছিলেন তারা। তার পর থেকে বহু ইভেন্টে একসঙ্গে নজরে এসেছেন। সদ্যই শ্রাবন্তীর আমন্ত্রণে ‘কাবেরী অন্তর্ধান’-এর প্রিমিয়ারেও হাজির ছিলেন শুভ্রজিৎ।

এর জন্য পরিচালককে প্রকাশ্যে ধন্যবাদও জানান নায়িকা, উত্তরে ‘প্রিন্সেস’ বলে অভিনেত্রীকে সম্বোধন করেন শুভ্রজিৎ। দুজনের এই বন্ধুত্ব দেখে অনেকেই মনে করছেন শুভ্রজিতের আগামী ছবিতে শ্রাবন্তীর জায়গা পাকা। পরিচালকের আগের ছবি যেহেতু জাতীয় পুরস্কার এনেছে, তাই শুভ্রজিতের হাত ধরে শ্রাবন্তীর নতুন ইনিংস শুরু হবে এমনটি বলাই যায়।

এসএম

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়