বুড়িগঙ্গায় লঞ্চডুবি: দুই পুলিশ কর্মকর্তার সাক্ষ্য

আগের সংবাদ

বাংলাদেশে ৩ পরাশক্তির লড়াই

পরের সংবাদ

কাপ্তাইয়ে মুক্তিযোদ্ধা ভবন উদ্বোধন করলেন দীপঙ্কর তালুকদার এমপি

প্রকাশিত: জানুয়ারি ২৫, ২০২৩ , ৫:৫৭ অপরাহ্ণ আপডেট: জানুয়ারি ২৫, ২০২৩ , ৫:৫৭ অপরাহ্ণ

নানা আনুষ্ঠানিকতার মধ্য দিয়ে কাপ্তাই উপজেলা সদরে নব-নির্মিত মুক্তিযোদ্ধা কমপ্লেক্স ভবনের শুভ উদ্বোধন করেছেন খাদ্য মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি ও রাঙামাটির ২৯৯ আসনের সাংসদ দীপংকর তালুকদার এমপি। এ মুক্তিযোদ্ধা ভবন নির্মানে ব্যায় হয় ২কোটি ৫০ লাখ টাকা।

বুধবার (২৫ জানুয়ারি) সকাল ১১টায় তিনি এই ভবনের উদ্বোধন করেন। এর আগে তিনি মুক্তিযোদ্ধা কমপ্লেক্স চত্বরে জাতির জনক প্রতিকৃতিতে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন করেন। পরে নবনির্মিত মুক্তিযোদ্ধা কমপ্লেক্স ভবনে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

কাপ্তাই উপজেলা সমাজ সেবা কর্মকর্তা নাজমুল হাসানের সঞ্চালনায় স্বাগত বক্তব্য রাখেন উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ড শাহাদাত হোসেন চৌধুরী, কাপ্তাই উপজেলা নির্বাহী কর্মকর্তা মুনতাসির জাহানের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য প্রদান করেন দীপংকর তালুকদার এমপি।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, রাঙামাটি এলজিইডি নির্বাহী প্রকৌশলী আহমদ শফি, রাঙামাটি জেলা পরিষদ সদস্য অংসুইছাইন চৌধুরী ও দীপ্তিময় তালুকদার,কাপ্তাই উপজেলা পরিষদ চেয়ারম্যান মফিজুল হক, মুক্তিযোদ্ধা সন্তান কমান্ড কাপ্তাই উপজেলার সভাপতি রনজিত বাড়ৈ এছাড়াও বীর মুক্তিযোদ্ধারাসহ সরকারি কর্মকর্তা, জনপ্রতিনিধি, রাজনৈতিক দলের নেতাকর্মী এবং স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

এসএম

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়