×

জাতীয়

যাত্রাবাড়িতে ধারালো অস্ত্রের আঘাতে যুবক খুন

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ২৪ জানুয়ারি ২০২৩, ০১:৩৩ এএম

রাজধানীর যাত্রাবাড়ি-কুতুবখালি এলাকায় ধারালো অস্ত্রের আঘাতে ইমরান (২৬) নামে এক যুবক খুন হয়েছে। এই ঘটনায় আহত হয়েছে সিদ্দিক (২৫) ও শাহাদত হোসেন (৩২) নামে আরো দুজন।

সোমবার (২৩ জানুয়ারি) রাত সাড়ে ১১টার দিকে কুতুবখালি কাচামালের আড়তে এই ঘটনা ঘটে। আহত অবস্থায় তাদের তিনজনকে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক রাত সাড়ে ১২টার দিকে ইমরানকে মৃত ঘোষণা করেন।

যাত্রাবাড়ি থানার পরিদর্শক (তদন্ত) আজহারুল ইসলাম বলেন, কুতিবখালি ট্রাক স্ট্যান্ডে দুই গ্রুপের মধ্যে মারামারির এই ঘটনা ঘটেছে। বিস্তারিত জানতে ঘটনাস্থলে কাজ করছে পুলিশ।

তাদেরকে হাসপাতালে নিয়ে যাওয়া কুতুবখালি ট্রাক স্ট্যান্ডের শ্রমিক নেতা মাসুদ রানা ও আহত সিদ্দিক জানান, তারা তিনজনই টেম্পু স্ট্যান্ডের লাইনম্যান হিসেবে কাজ করেন। রাতে তারা তিনজন কুতুবখালি কাচামালের আড়তে চা পান করছিলেন। এসময় স্থানীয় চাঁদাবাজ আলআমিন ও উজ্জল মোল্লার দুই গ্রুপের মধ্যে মারামারি হয়। এ সময় ১৫-২০ জন যুবক ধারালো অস্ত্র নিয়ে অতর্কিত তাদের উপর আক্রমণ করে। এতে ওই তিনজন গুরুতর আহত হন। পরে তাদেরকে হাসপাতালে নিয়ে যাওয়া হয়।

ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের পুলিশ ক্যাম্পের ইনচার্জ (পরিদর্শক) মো. বাচ্চু মিয়া বলেন, ধারালো অস্ত্রের আঘাতে ইমরান নামে একজন মারা গেছেন। তার শরীরের বিভিন্ন জায়গায় ধারালো অস্ত্রের আঘাত রয়েছে। আহত সিদ্দিকের মাথায়, শরীরে ও শাহাদতের নিতম্বে আঘাত আছে।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App