×

বিনোদন

বিয়ের পিঁড়িতে শ্রাবন্তীর দ্বিতীয় স্বামী

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ২৪ জানুয়ারি ২০২৩, ০১:২৫ এএম

বিয়ের পিঁড়িতে শ্রাবন্তীর দ্বিতীয় স্বামী

ছবি: সংগৃহীত

বিয়ের পিঁড়িতে শ্রাবন্তীর দ্বিতীয় স্বামী

টালিউডের জনপ্রিয় অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায়ের সাবেক স্বামী এবার বসেছেন বিয়ের পিঁড়িতে। সামাজিক যোগাযোগ মাধ্যম ইন্সটাগ্রামে বাগদানের আসর থেকে হবু স্ত্রীর সঙ্গে কয়েকটি ছবি পোস্ট করে কৃষাণ লেখেন, ‘ও (সে) আমাকে পারফেক্ট (শুদ্ধ) বানিয়েছে’। এতে আংটি বদল, কেক কাটার ছবিও দিয়েছেন।

প্রসঙ্গত, কলকাতার জনপ্রিয় এই অভিনেত্রী এখনো পর্যন্ত তিনবার বিয়ে করেছেন। প্রথম স্বামীর নাম রাজিব। খুব অল্প বয়সে আবেগের এই অপরিণত সম্পর্ক শেষ পর্যন্ত স্থায়ী হয়নি। ঘরে এক সন্তানকে রেখেই ২০১৬ সালে তার সঙ্গে বিচ্ছেদের পথে পা বাড়ান শ্রাবন্তী। খবর হিন্দুস্তান টাইমসের।

এরপর কিষাণ বিরাজকে ভালোবেসে বিয়ে করেন শ্রাবন্তী। কিন্তু দেড় বছর নাগাদ সেই সংসারও ভেঙে যায়। পরবর্তীতে ২০১৯ সালে রোশনকে গোপনে বিয়ে করেন টালিউডের এই নায়িকা। বছর ঘুরতে না ঘুরতে তারাও আলাদা হয়ে যান।

শ্রাবন্তীর সঙ্গে বিয়ে ভাঙার পর কিষাণ বেশ কয়েক বছর একা ছিলেন। সেই একা থাকার দুঃসহ স্মৃতি ভুলে এবার জীবনের আরেকটি ইনিংস শুরু করেন শ্রাবন্তীর দ্বিতীয় স্বামী। হয়ে গেল বাগদান। হবু স্ত্রীকে ‘আমার জীবন’ বলে সবার সঙ্গে পরিচয়ও করিয়ে দিলেন সুপার মডেল।

বিচ্ছেদের পর যেভাবে শ্রাবন্তীর কাটছে: ১২ বছরের সন্তানকে পাশে নিয়েই ২০১৬ সালের জুলাই মাসে কিষাণের সঙ্গে আইনি বিয়ে সারেন শ্রাবন্তী। মাস কয়েক একসঙ্গে থাকলেও খুব তাড়াতাড়ি তাদের সুখী দাম্পত্যে ফাটল ধরে। বিয়ের পরের বছরই দুজনে ডিভোর্সের মামলা দায়ের করেন। অবশেষে ২০১৯ সালের জানুয়ারিতে আলিপুর আদালতে ডিভোর্স হয়ে যায় তাদের।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App