×

বিনোদন

প্রথম ১০ দিনেই কার্তিকের আয় ২০ কোটি রুপি

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ২৪ জানুয়ারি ২০২৩, ০১:০০ এএম

প্রথম ১০ দিনেই কার্তিকের আয় ২০ কোটি রুপি

কার্তিক আরিয়ান

প্রথম ১০ দিনেই কার্তিকের আয় ২০ কোটি রুপি

কার্তিক আরিয়ান

কিছুদিন আগে গুঞ্জন রটেছিল, ২০২১ সালে ‘ধামাকা’ সিনেমায় অভিনয় করে তিনি পারিশ্রমিক পেয়েছেন ২০ কোটি রুপি। বাংলাদেশি মুদ্রায় যা প্রায় ২৬ কোটি টাকা। এবার কার্তিক নিজেই সেই খবরের সত্যতা নিশ্চিত করেছেন। তিনি বলেন, এই পারিশ্রমিক তারই পাওনা।

২০১৩ সালে মুক্তিপ্রাপ্ত কোরীয় সিনেমা ‘দ্য টেরর লাইভ’-এর অফিশিয়াল হিন্দি রিমেক ‘ধামাকা’। ২০২১ সালে সরাসরি ওটিটিতে মুক্তি পায় রাম মাধবনি পরিচালিত সিনেমাটি। এতে কার্তিক ছাড়া আরো অভিনয় করেন ম্রুনাল ঠাকুর। খবর বলিউড হাঙ্গামার।

বলিউডে কার্তিক আরিয়ানের উত্থান হয়েছে ধীরে ধীরে। বলিউড পরিবারের কেউ নন তিনি, তথাকথিত ‘আউটসাইডার’ (বহিরাগত)। নিজেকে ‘হিট নায়ক’ হিসেবে প্রতিষ্ঠিত করতে কয়েক বছরের সংগ্রামের মধ্যে দিয়ে যেতে হয়েছে তাঁকে। ২০১১ সালে নিজের প্রথম সিনেমা ‘পেয়ার কা পঞ্চনামা’র জন্য মাত্র এক লাখ ২৫ হাজার রুপি পেয়েছিলেন অভিনেতা। সেই কার্তিক এক দশকের ব্যবধানে মাত্র ১০ দিন কাজ করেই ২০ কোটি পাচ্ছেন।

নতুন এক সাক্ষাৎকারে এখন এত বেশি পারিশ্রমিক হাঁকানোর কারণও জানিয়েছেন এই অভিনেতা। কার্তিক বলেন, ‘আমি তো বলিউডের শেহজাদা।’

কার্তিকের পরবর্তী সিনেমার নামও ‘শেহজাদা’, যা মুক্তি পাবে আগামী ১০ ফেব্রুয়ারি। তাই এই জবাব কার্তিক বেশ মজা করে দিয়েছেন কিনা, সেটা বলা যায় না। তবে পারিশ্রমিকের বিষয়টি স্বীকার করে নিয়েছেন।

এর আগেই একই বিষয়ে কথা বলেছেন অভিনেতা। ইন্ডিয়া টিভিকে দেয়া এক সাক্ষাৎকারে তিনি বলেন, ‘করোনার মধ্যে ছবিটির শুটিং হয়। আমি নিজের পারিশ্রমিকের কথা প্রযোজককে জানাই, তিনিও রাজি হন। আমি প্রযোজককে ২০ দিনে দ্বিগুণ আয় করার সুযোগ করে দিই। ফলে ওই পারিশ্রমিক (২০ কোটি রুপি) আমার ন্যায্য চাওয়াই ছিল।’

কার্তিকের অভিনীত ‘শেহজাদা’ সিনেমায় তার সঙ্গে জুটি হয়েছেন কৃতি শ্যানন।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App