×

বিনোদন

নওয়াজের স্ত্রীর নামে এফআইআর দায়ের

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ২৪ জানুয়ারি ২০২৩, ১১:৪১ এএম

নওয়াজের স্ত্রীর নামে এফআইআর দায়ের

ছবি: সংগৃহীত

নওয়াজের স্ত্রীর নামে এফআইআর দায়ের
নওয়াজের স্ত্রীর নামে এফআইআর দায়ের

বলিউড অভিনেতা নওয়াজউদ্দিন সিদ্দিকির মা মেহেরুন্নিসা সিদ্দিকি তার পুত্রবধূ আলিয়ার বিরুদ্ধে এফআইআর দায়ের করেছেন। একাধিক অভিযোগ এনে এই এফআইআর দায়ের করেন তিনি। ইতিমধ্যেই নওয়াজের স্ত্রীকে জিজ্ঞাসাবাদের জন্য তলব করেছে ভারসোভা পুলিশ।

ভারতীয় গণমাধ্যম হিন্দুস্তান টাইমসের প্রতিবেদনে বলা হয়, দীর্ঘদিন ধরেই একটি সম্পত্তির অধিকার নিয়ে আইনি বিবাদ চলছিল শাশুড়ি-পুত্রবধূর মধ্যে। তারই জেরে নওয়াজের স্ত্রী আলিয়ার নামে ভারতীয় দণ্ডবিধির ৪৫২ (আঘাত করার উদ্দেশে অন্যের সম্পত্তিতে প্রবেশ), ৩২৩ (সামান্য চপেটাঘাত দেয়া), ৫০৪ (গালিগালাজ করা) এবং ৫০৬ (অপরাধমূলক হুমকি) ধারায় মামলা করা হয়েছে।

ইনস্টাগ্রামে তার বিরুদ্ধে দায়ের মামলার প্রতিলিপি পোস্ট করে আলিয়া লেখেন, আশ্চর্যজনক ঘটনা। আমার স্বামীর বিরুদ্ধে আমার দায়ের করা ফৌজদারী মামলা, যেখানে সব অভিযোগ সত্য ছিল সেটাকে পুলিশ পাত্তা দিল না। কিন্তু আমি নিজের স্বামীর বাড়িতে প্রবেশ করলাম, আর আমার নামে পুলিশে অভিযোগ দায়ের হয়ে গেল কয়েক ঘন্টার মধ্যে, আমি কি কোনওদিন সুবিচার পাব?

এর আগে ২০২০ সালে নওয়াজের বিরুদ্ধে একাধিক বিস্ফোরক অভিযোগ এনেছিলেন আলিয়া। নওয়াজকে বিশ্বাসঘাতক' তকমা দিয়ে অভিনেতার বিরুদ্ধে পরকীয়ার অভিযোগ এনেছিলেন আলিয়া। পিঙ্কভিলাকে দেয়া সাক্ষাতৎকারে নওয়াজের স্ত্রী বলেছিলেন, তিনি যখন নওয়াজের প্রথম সন্তানের মা হতে চলেছিলেন তখন অন্য নারীদের সঙ্গে ব্যস্ত থাকতেন অভিনেতা।

নওয়াজউদ্দিন ও আলিয়ার দাম্পত্যের মেয়াদ ১২ বছর। ২০১০ সালে দ্বিতীয় বিয়ে করেন নওয়াজ। আলিয়া-নওয়াজের দুই সন্তান রয়েছে। ২০১৭ সালে তাদের সম্পর্কে চিড় ধরে বলে জানা যায়। তারপর থেকেই আলাদা থাকেন দুজনে। এরপর ২০২০ সালের মে মাসে নওয়াজের নামে ডিভোর্স মামলা ঠুকে দেন আলিয়া।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App