×

সারাদেশ

প্রবাসীর স্ত্রীর হাত-পা ভাঙলেন মাদক ব্যবসায়ী

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ২৪ জানুয়ারি ২০২৩, ১১:২৫ এএম

প্রবাসীর স্ত্রীর হাত-পা ভাঙলেন মাদক ব্যবসায়ী

ছবি: ভোরের কাগজ

ফরিদপুরের বোয়ালমারীতে থানায় জিডি করায় ক্ষিপ্ত হয়ে মধ্যপ্রাচ্য প্রবাসীর স্ত্রীর হাত-পা ভেঙে দিয়েছেন এক মাদক ব্যবসায়ী। আহত প্রবাসীর স্ত্রীকে উন্নত চিকিৎসার জন্য ফরিদপুর বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

সোমবার (২৩ জানুয়ারি) সকালে উপজেলার গুনবহা ইউনিয়নে এ ঘটনা ঘটে।

আহতের নাম জাহানারা ওরফে শলোকা। তিনি উপজেলার গুনবহা ইউনিয়নের গুনবহা কামারগ্রামের মধ্যপ্রাচ্য প্রবাসী শাহাদাত হোসেনের স্ত্রী। অভিযুক্ত আল আমিন গুনবহা কামারগ্রামের আকবর শেখের ছেলে।

বোয়ালমারী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরি বিভাগে চিকিৎসাধীন আহত জাহানারা ওরফে শলোকা জানান, তার স্বামী শাহাদাত হোসেন জীবিকার তাগিদে মধ্যপ্রাচ্যে থাকেন। শেষবার দেশে এলে তিনি শখ করে একটি মোটরসাইকেল কেনেন। আমার ভাই মাঝেমধ্যে ওই মোটরসাইকেলটি চালাতেন। সোমবার সকালে আমার ভাই বাজারে যাওয়ার উদ্দেশ্যে মোটরসাইকেলটি বাড়ি থেকে বের করলে আল আমিন মোটরসাইকেলটি জোর করে ছিনিয়ে নেয়ার চেষ্টা করে। সে একজন চিহ্নিত মাদক কারবারি। এ সময় আমি মোটরসাইকেল ছিনিয়ে নিতে বাধা দেই এবং আল আমিনকে একটি চড় মাড়ি। এতে আল আমিন ক্ষিপ্ত হয়ে আমাকে হুমকি-ধমকি দেয়। পরে দুপুরে বোয়ালমারী থানায় একটি জিডি করি। এ ঘটনার জেরে আল আমিনের নেতৃত্বে একদল সন্ত্রাসী সন্ধ্যায় আমার এক হাত ও এক পা ভেঙে দিয়েছে।

বোয়ালমারী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরি বিভাগে কর্তব্যরত চিকিৎসক ডা. সাবরিনা হক রুম্পা বলেন, জাহানারার দুই পায়ে লোহার রড বা পাইপ দিয়ে আঘাতের চিহ্ন রয়েছে। ক্ষতের বিষয়টি চিহ্নিত করতে পারিনি। উন্নত চিকিৎসার জন্য তাকে ফরিদপুর বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল কলেজ ও হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

এ ব্যাপারে বোয়ালমারী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল ওহাব বলেন, ঘটনাটি জেনেছি। পুলিশ সদস্যরা এ ব্যাপারে কাজ করছে। ভিকটিম থানায় অভিযোগ দেয়নি। অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App