×

সারাদেশ

কুড়িগ্রামে ৫ জামায়াত নেতাকর্মী গ্রেপ্তার

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ২৪ জানুয়ারি ২০২৩, ১০:২৩ এএম

কুড়িগ্রামে ৫ জামায়াত নেতাকর্মী গ্রেপ্তার

ছবি: ভোরের কাগজ

কুড়িগ্রাম সদরের ভোগডাঙ্গা ইউনিয়নের মধ্যকুমরপুর ও ঘোগাদহ ইউনিয়নের ঘোগাদহ গ্রাম থেকে ৫ জামায়াত নেতাকর্মীকে নাশকতার অভিযোগে গ্রেপ্তার করেছে সদর থানা পুলিশ।

সোমবার (২৩ জানুয়ারি) সন্ধ্যা সাড়ে ৭টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে তাদেরকে গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তারকৃতদের বিরুদ্ধে নাশকতার অভিযোগে মামলা দায়ের করা ছিল এর আগে।

কুড়িগ্রাম সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খান মো. শাহরিয়ার জানান, ধৃতদের বিরুদ্ধে বিভিন্ন সময়ে নাশকতা পরিকল্পনার অভিযোগে মামলা রুজু করা হয়েছিল। আবার তারা সংগঠিত হয়ে নাশকতার তৎপরতা শুরু করার খবর নিশ্চিত হবার পর সোমবার সন্ধ্যায় দুটি এলাকা থেকে তাদেরকে গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তারকৃতরা হচ্ছে, সদর উপজেলার ঘোগাদহ ইউনিয়নের ঘোগাদহ বাজার জামায়াতের সাধারণ সম্পাদক ও রসুলপুর গ্রামের আব্দুল জব্বার খন্দকারের ছেলে আব্দুল বাতেন (৪৮), একই ইউনিয়নের মরাটারী গ্রামের মেহের জামালের ছেলে রাজারহাট দাখিল মাদ্রাসার কৃষি বিভাগের শিক্ষক জাহেদুল ইসলাম (৪০), সদর উপজেলার ভোগডাঙ্গা ইউনিয়নের চরবড়াইবাড়ী গ্রামের ভোলা শেখ’র ছেলে আবুল হোসেন (৪৮), একই ইউনিয়নের বাণির খামার (পরমালী) গ্রামের মৃত মহর উল্যাহ ব্যাপারীর ছেলে আশরাফুল আলম ওরফে বদিউজ্জামান এবং চর বড়াইবাড়ী গ্রামের মৃত. আবুল হোসেন এর ছেলে মোস্তাফিজুর রহমান।

উল্লেখিত ব্যক্তিদের বিরুদ্ধে নাশকতা সৃষ্টির ঘটনায় জড়িত থাকার অপরাধে কুড়িগ্রাম সদর থানায় মামলা দায়ের করা হয়েছে। যার নম্বর-৩৬(১২)২২।জামাতকর্মীদের গ্রেপ্তারের বিষয়টি নিশ্চিত করে কুড়িগ্রাম পুলিশ সুপার আল আসাদ মো. মাহফুজুল ইসলাম জানান, নাশকতার অপরাধে ৫ জামায়াত নেতাকর্মীকে গ্রেপ্তারের পর তাদের বিরুদ্ধে মামলা দিয়ে জেলহাজতে প্রেরণ করা হয়েছে।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App