গোমস্তাপুরে শীর্তাতদের মাঝে কম্বল বিতরণ

আগের সংবাদ

দুই জঙ্গি গ্রেপ্তারের ঘটনায় নাইক্ষ্যংছড়ি থানায় মামলা

পরের সংবাদ

শ্যামনগরে মুক্তিযোদ্ধাদের মানববন্ধন ও বিক্ষোভ

প্রকাশিত: জানুয়ারি ২৪, ২০২৩ , ৪:০৪ অপরাহ্ণ আপডেট: জানুয়ারি ২৪, ২০২৩ , ৪:০৮ অপরাহ্ণ

বিএনপির স্থায়ী কমিটির সদস্য গয়েশ্বর চন্দ্র রায় ও আব্দুল আওয়াল মিন্টু বাংলাদেশের স্বাধীনতা ও সংবিধান নিয়ে বিরূপ মন্তব্য করায় সাতক্ষীরার শ্যামনগরে বিক্ষোভ কর্মসূচি ও মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে।

মঙ্গলবার (২৪ জানুয়ারি) শ্যামনগর চৌরাক্কা মোড়ে বাংলাদেশ মুক্তিযোদ্ধা সংসদ ও মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ড শ্যামনগর উপজেলা শাখা আয়োজনে বিক্ষোভ কর্মসূচি ও মানববন্ধনে বাংলাদেশ মুক্তিযোদ্ধা সংসদ শ্যামনগর উপজেলা শাখার সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার বাবু দেবী রঞ্জন মন্ডনের সভাপতিত্বে।

ছবি: ভোরের কাগজ

বক্তব্য চলাকালে সাতক্ষীরা ৪ আসনের এমপি এস এম জগলুল হায়দার ঢাকা থেকে মোবাইল ফোনের মাধ্যমে বক্তব্য প্রদান করেন। আলোচনা সভায় বক্তব্য রাখেন উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক, উপজেলা চেয়ারম্যান এসএম আতাউল হক দোলন, উপজেলা ভাইস চেয়ারম্যান প্রভাষক সাইদুজ্জামান সাঈদ, সাবেক ডেপুটি কমান্ডার গাজী আবুল হোসেন, বীর মুক্তিযোদ্ধা অধ্যক্ষ জি এম ওসমান গনি, জাতীয় শ্রমিক লীগের শ্যামনগর উপজেলা শাখার সভাপতি কামরুল হায়দার নান্টুসহ বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ ।

ছবি: ভোরের কাগজ

সংক্ষিপ্ত সমাবেশে বক্তারা বিএনপি নেতা গয়েশ্বর চন্দ্র রায় ও আব্দুল আউয়াল মিন্টু বাংলাদেশের স্বাধীনতা ও সংবিধান নিয়ে বিরূপ মন্তব্য করায় তীব্র সমালোচনা করেন এবং তাদেরকে গ্রেফতারের জন্য সরকারের প্রতি আহ্বান জানান। সমাবেশ ও মানববন্ধন শেষে প্রধানমন্ত্রী বরাবর একটি স্বারক লিপি প্রদানের জন্য উপজেলা নির্বাহী অফিসার মো. আক্তার হোসেন বরাবর প্রেরণ করেন স্মারকলিপি সংযুক্ত।

কেএইচ

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়